• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

খারকিভের কেন্দ্রে আঘাত রাশিয়ার, ব্যাপক ক্ষয়ক্ষতি

ইউক্রেনের খারকিভের কেন্দ্রে আঘাত হেনেছে রাশিয়ান সৈন্যরা। এতে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে খারকিভ। মঙ্গলবার সকালে শহরের কেন্দ্রস্থলে ফ্রিডম স্কয়ারে সরকারি অফিসগুলোকে লক্ষ্য করে হামলা চালায় রুশ সেনারা।

মঙ্গলবার বিবিসির এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

ইউক্রেনের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, আঞ্চলিক রাজ্য প্রশাসন ভবনের সামনে একটি ক্ষেপণাস্ত্র আছড়ে পড়েছে। যা ব্যাপক বিস্ফোরণ ঘটিয়েছে। সেখানকার জানালা এবং গাড়িগুলোকে উড়িয়ে দিয়েছে।

ঘটনার পরের ভিডিওতে শহরের চত্বরে পুড়ে যাওয়া গাড়ি এবং ধ্বংসাবশেষ দেখা যাচ্ছে। স্থানীয় সময় ৮টার দিকে এ হামলার খবর পাওয়া গেছে। তবে এখনও কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

উত্তর-পূর্বাঞ্চলীয় শহর খারকিভ গত কয়েকদিন ধরে প্রচণ্ড যুদ্ধ এবং বিমান হামলার শিকার হয়েছে। এটি ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম শহর এবং সেখানে ১.৬ মিলিয়ন মানুষের বসবাস।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।