• বুধবার, ১৫ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
প্রতিটি উদ্যোগের লক্ষ্য প্রান্তিক মানুষের মুখে হাসি ফোটানো: শেখ হাসিনা শেরপুরে দু’দিন ব্যাপী ৪৫তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন স্ট্রিটফুড ব্যবসায়ীদের ডাটাবেজ করে রেজিষ্ট্রেশনের আওতায় আনা হবে- আখতার মামুন চার কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে ধরল কোস্টগার্ড ময়মনসিংহে এডিস মশার লার্ভা পাওয়ায় ভবন মালিককে জরিমানা ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা বঙ্গোপসাগরে কালোবৈশাখী ঝড়ে হারিয়ে যাওয়া ২৬ জেলে জীবিত উদ্ধার নকলায় ট্রাকের চাপায় দুই নারীসহ নিহত তিন, আহত দুই ভোটার উপস্থিতি কম থাকলেও শ্রীবরদী-ঝিনাইগাতীতে হয়েছে শান্তিপূর্ণ ভোট: প্রশংসিত ডিসি এসপি সতীপীঠ ভবানীপুর মন্দিরের পাশে দেশী মদের দোকান: নষ্ট হচ্ছে পবিত্রতা, ক্ষুব্ধ ভক্তবৃন্দরা

শেরপুরের তরুণ শিল্পপতি জিহানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

শেরপুরের ইদ্রিস গ্রুপ অব কোম্পানী প্রাইভেট লি: এর পরিচালক তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ ইয়া জিহানের বিরুদ্ধে ফেইসবুকে ষড়যন্ত্রমূলক অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে। জেসিডি শেরপুর নামের একটি ফেইসবুক পেইজে তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ ইয়া জিহান ধানের শীষ প্রতীক নিয়ে শেরপুর-১ আসন থেকে নির্বাচন করছেন, এমন একটা পোষ্ট দেয়া হয়েছে। এতে অনেকই বিভ্রান্ত হচ্ছেন।

প্রকৃত অর্থে শেরপুরের জনপ্রিয় ব্যাক্তিত্ব, বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক, দানবীর ও শিক্ষানুরাগী মরহুম আলহাজ্ব ইদ্রিস মিয়ার মৃত্যুর পর তার একমাত্র পুত্র তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ ইয়া জিহান তাদের শিল্প ও ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করছেন। তিনি কোন রাজনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত নন। তার বাবার মতো সমাজ সেবা মূলক কর্মকান্ডের সাথে জড়িত থেকে মানুষের সেবা করে আসছেন।

কোম্পানীর চেয়ারম্যানের পিএ কামরুজ্জামান রিপন বলেন, আমাদের সাহেব (গুলজার মোহাম্মদ ইয়াহ ইয়া জিহান) কোন রাজনীতির সাথে জড়িত নাই। এ ধরনের পোষ্ট যে বা যারা দিয়ছেন তা সঠিক নয়। ইহা সম্পূর্ণ মিথ্যা এ ভিত্তিহীন। এ মিথ্যা পোষ্টটি যে বা যারা দিয়ছেন তা দ্রুত রিমোভ করে নিয়ে ক্ষমা না চাইলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নতুনযুগ পত্রিকার সম্পাদক মো: মেরাজ উদ্দিন জানান, শেরপুরের সর্বসাধারণের মধ্যে গ্রহণযোগ্য ব্যক্তিত্ব শিল্পপতি মরহুম ইদ্রিস মিয়াকেও অনেকেই নির্বাচনের জন্য প্রস্তাব দিলেও তিনি কখনই তাতে রাজি হননি। তার একমাত্র ছেলে তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ ইয়া জিহান যে সময়ে তাদের শিল্পপ্রতিষ্ঠান পরিচালনা করছেন এবং সবমহলে গ্রহণযোগ্যতা অর্জন করছেন ঠিক সেই সময় তাকে বিভ্রান্ত করতে ফেইসবুকে মিথ্যা ভিত্তিহীন অপপ্রচার চালানো হচ্ছে। এ ধরনের বিভ্রান্তমূলক অপপ্রচারে কান না দিতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

এ ব্যাপারে ব্যবসায়িক কাজে ভারতে অবস্থানরত তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ ইয়া জিহান জানান, আমি নির্বাচন করার কথা কোথাও ইচ্ছে প্রকাশ করি নাই। যা প্রচার করা হচ্ছে তা সম্পূর্ণভাবে মিথ্যা ও ভিত্তিহীন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।