• শনিবার, ১১ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
প্রতিটি উদ্যোগের লক্ষ্য প্রান্তিক মানুষের মুখে হাসি ফোটানো: শেখ হাসিনা শেরপুরে দু’দিন ব্যাপী ৪৫তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন স্ট্রিটফুড ব্যবসায়ীদের ডাটাবেজ করে রেজিষ্ট্রেশনের আওতায় আনা হবে- আখতার মামুন চার কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে ধরল কোস্টগার্ড ময়মনসিংহে এডিস মশার লার্ভা পাওয়ায় ভবন মালিককে জরিমানা ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা বঙ্গোপসাগরে কালোবৈশাখী ঝড়ে হারিয়ে যাওয়া ২৬ জেলে জীবিত উদ্ধার নকলায় ট্রাকের চাপায় দুই নারীসহ নিহত তিন, আহত দুই ভোটার উপস্থিতি কম থাকলেও শ্রীবরদী-ঝিনাইগাতীতে হয়েছে শান্তিপূর্ণ ভোট: প্রশংসিত ডিসি এসপি সতীপীঠ ভবানীপুর মন্দিরের পাশে দেশী মদের দোকান: নষ্ট হচ্ছে পবিত্রতা, ক্ষুব্ধ ভক্তবৃন্দরা

জামালপুরে পুলিশের হাতে আটক শিশু ধর্ষনকারী নিজাম উদ্দিন

সজীব খান :

জামালপুরে ২য় শ্রেণীর এক ছাত্রী ধর্ষনকারী নিজাম উদ্দিনকে আটক করেছে সদর থানা পুলিশ।

সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ মো সলিমুজ্জামান জানান, আজ বৃহস্পতিবার ১২ মার্চ দুপুরে গোনপ সংবাদের ভিত্তিতে সদরের নান্দিনা বাজার এলাকা থেকে ২য় শ্রেণীর কন্যা শিশু ধর্ষনকারী নিজাম উদ্দিনকে আটক করা হয়। পরে সে থানায় এসে পুলিশের সামনে  ধর্ষনের ঘটনার সত্যতা স্বীকার করে। এদিকে শিশুটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে বলেও জানায় সে। পরে ধর্ষক নিজাম উদ্দিনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য যে, ৮ মার্চ বিকেলে সদর উপজেলার রশিদপুর ইউনিয়নের রশিদপুর ভাটিপাড়া এলাকায় নিজাম উদ্দিনের মুদির দোকানে যায় দ্বিতীয় শ্রেণির ওই স্কুলছাত্রী। এসময় স্কুল ছাত্রীকে চকলেট ও আচারের লোভ দেখিয়ে দোকানের পাশে রশিদপুর ভাটিপাড়া পরিবার পরিকল্পনা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে নিজাম উদ্দিন। ধর্ষণের পর স্কুলছাত্রীকে প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাটি কাউকে না জানানোর কথা বলে ধর্ষক নিজাম। এরপর ১০ মার্চ রাতে ঘটনাটি জানাজানি হয়। পরে বুধবার দুপুরে স্কুলছাত্রীকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন এলাকাবাসী।জামালপুর জেনারেল হাসপাতালের গাইনি ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক ডা. সানজিদা ইসলাম বলেন, সাত বছর বয়সী মেয়েটিকে প্রাথমিকভাবে পরীক্ষা করা হয়েছে। এতে ধর্ষণের আলামত পাওয়া গেছে।এ ঘটনায় বুধবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন ওই স্কুলছাত্রীর নানী সালেহা বেগম।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।