• রবিবার, ১২ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
প্রতিটি উদ্যোগের লক্ষ্য প্রান্তিক মানুষের মুখে হাসি ফোটানো: শেখ হাসিনা শেরপুরে দু’দিন ব্যাপী ৪৫তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন স্ট্রিটফুড ব্যবসায়ীদের ডাটাবেজ করে রেজিষ্ট্রেশনের আওতায় আনা হবে- আখতার মামুন চার কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে ধরল কোস্টগার্ড ময়মনসিংহে এডিস মশার লার্ভা পাওয়ায় ভবন মালিককে জরিমানা ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা বঙ্গোপসাগরে কালোবৈশাখী ঝড়ে হারিয়ে যাওয়া ২৬ জেলে জীবিত উদ্ধার নকলায় ট্রাকের চাপায় দুই নারীসহ নিহত তিন, আহত দুই ভোটার উপস্থিতি কম থাকলেও শ্রীবরদী-ঝিনাইগাতীতে হয়েছে শান্তিপূর্ণ ভোট: প্রশংসিত ডিসি এসপি সতীপীঠ ভবানীপুর মন্দিরের পাশে দেশী মদের দোকান: নষ্ট হচ্ছে পবিত্রতা, ক্ষুব্ধ ভক্তবৃন্দরা

প্রচন্ড তাপদাহে শেরপুর পৌরসভার উদ্যোগে রাস্তায় পানি ছিটানো ও পথচারী ও শ্রমীকদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ

প্রচন্ড তাপদাহ ও গরমে রাস্তায় বৃষ্টির মতো পানি ছিটানো ও বোতলজাত বিশুদ্ধ খাবার পানি বিতরণ করেছেন শেরপুর পৌরসভার ৩য় দফায় নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া (লিটন)।

২৫ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে শেরপুর পৌর শহরের বিভিন্ন রাস্তায় তাপপ্রবাহ কমাতে বৃষ্টির মতো পানি ছিটানো ও বটতলা থেকে নিউমার্কেট মোড় এলাকায় তীব্র গরমের মধ্যে জীবিকা নির্বাহে ব্যস্ত ৫শ পথচারী, অটোরিকশা, রিকশাচাক ও শ্রমিকদের মাঝে বোতলজাত বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পানি ছিঠানো ও বিশুদ্ধ পানি বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। এসময় তিনি বলেন, তাপদাহ সময়কালে শেরপুর পৌরসভার পক্ষ থেকে মানুষের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ এবং রাস্তায় পানি ছিটানোর কার্যক্রম তাপদাহ কমে আসা পর্যন্ত চলমান থাকবে।

এসময় অন্যান্যদের মাঝে পৌর প্যানেল মেয়র-১ মো. নজরুল ইসলাম, প্যানেল মেয়র-২ মো. কামাল হোসেন, প্যানেল মেয়র-৩ নাজমা বেগম, কাউন্সিলর মো. হাবিবুর রহমান হাবিব, কাউন্সিলর আঃ সাত্তার মিয়া, কাউন্সিলর নাহিদ, কাউন্সিলর নিজাম উদ্দিন, কাউন্সিলর বাবুল মিয়া, কাউন্সিলর ইদ্রিস আলী গেন্দাকুল, মহিলা কাউন্সিলর স্মৃতি পারভীন, পৌরসভার নির্বাহী কর্মকর্তা আবু লায়েছ মোঃ বজলুল করিম, নির্বাহী প্রকৌশলী দেওয়ান রেজাউল করিম, হিসাব রক্ষণ কর্মকর্তা হাছান মাহমুদ শেলীম আলম, পানি তত্বাবধায়ক রেজাউল করিম রাজা, সমাজ উন্নয়ন কর্মকর্তা শরীফ উদ্দিন, পৌর কর্মচারী সংসদ সভাপতি রফিকুজ্জামান ঝন্টু সহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।