• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
প্রতিটি উদ্যোগের লক্ষ্য প্রান্তিক মানুষের মুখে হাসি ফোটানো: শেখ হাসিনা শেরপুরে দু’দিন ব্যাপী ৪৫তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন স্ট্রিটফুড ব্যবসায়ীদের ডাটাবেজ করে রেজিষ্ট্রেশনের আওতায় আনা হবে- আখতার মামুন চার কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে ধরল কোস্টগার্ড ময়মনসিংহে এডিস মশার লার্ভা পাওয়ায় ভবন মালিককে জরিমানা ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা বঙ্গোপসাগরে কালোবৈশাখী ঝড়ে হারিয়ে যাওয়া ২৬ জেলে জীবিত উদ্ধার নকলায় ট্রাকের চাপায় দুই নারীসহ নিহত তিন, আহত দুই ভোটার উপস্থিতি কম থাকলেও শ্রীবরদী-ঝিনাইগাতীতে হয়েছে শান্তিপূর্ণ ভোট: প্রশংসিত ডিসি এসপি সতীপীঠ ভবানীপুর মন্দিরের পাশে দেশী মদের দোকান: নষ্ট হচ্ছে পবিত্রতা, ক্ষুব্ধ ভক্তবৃন্দরা

নকলায় সারোয়ার আলম সবুজ’র স্মরণে সভা : কাউন্সিলরের দেওয়া প্রতিশ্রুতি রক্ষায় পৌরকর্তৃপক্ষ

শেরপুরের নকলায় নকলা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর সদ্য প্রয়াত সারোয়ার আলম সবুজ-এর স্মরণে সভা, মিলাদ, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে পৌরসভার মাউড়া এলাকাস্থ মাউড়া জামে মসজিদ প্রাঙ্গনে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়।

পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মো. হাফিজুর রহমান লিটন-এঁর সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সদ্য প্রয়াত সারোয়ার আলম সবুজ-এর কর্মময় জীবনের ওপর বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, প্যানেল মেয়র মো. ইন্তাজ আলী, কাউন্সিলর মো. জরিফ হোসেন, নূরে আলম সিদ্দিক, মো. ফরিদ আহম্মেদ লালন, মো. তোতা মিয়া, মো. জিয়াউল হক, সহকারী কর আদায়কারী মো. মোশাররফ হোসেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও নকলা প্রেসক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রমুখ।

এসময় কাউন্সিলর মো. ইয়াদ অলী ও মো. রফিকুল ইসলাম, নকলা প্রেস ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, সিনিয়র সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, পৌরসভার সহকারী প্রকৌশলী ফখর উদ্দিন আহমেদ, কর আদায়কারী মো. মুনছুর আলী, উপসহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) বাবুল হোসেন, হিসাব রক্ষক মো. ফেরদৌসুর রহমান, সহকারী কর আদায়কারী গৌড় দেবনাথ, টিকাদান সুপারভাইজার মুকলেছুর রহমান, সার্ভেয়ার রফিকুল ইসলাম স্বপন, স্বাস্থ্য সহকারী জান্নাতুল ফেরদৌস সৌরভসহ পৌরসভায় কর্মরত অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও মরহুমের পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

জানা গেছে, প্রতিবছরের ন্যায় কাউন্সিলর সারোয়ার আলম সবুজ তার মহল্লার মসজিদে রমজান উপলক্ষে মহল্লার মুরুব্বিদের সম্মতিক্রমে শনিবার (১৬ মার্চ) এলাকাবাসী নিয়ে ইফতার করতে আগ্রহ প্রকাশ করেন। কিন্তু ৯ মার্চ (শনিবার) সারোয়ার আলম সবুজ ইন্তেকাল করায় তার দেওয়া প্রতিশ্রুতি ভেস্তে যাওয়ার উপক্রম হয়।

কাউন্সিলর সারোয়ার আলম সবুজের এই অপূরণীয় আগ্রহের সংবাদটি পৌরসভার মেয়রের কাছে পৌঁছালে মেয়র হাফিজুর রহমান লিটন পৌরসভায় কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারী ও কাউন্সিলরগনের সাথে পরামর্শ করে নকলা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর সদ্য প্রয়াত সারোয়ার আলম সবুজ-এর দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে নির্ধারিত দিন-তারিখেই (শনিবার, ১৬ মার্চ) এলাকাবাসী নিয়ে ইফতার করার সিদ্ধান্ত গ্রহন করেন। সিদ্ধান্ত মোতাবেক সারোয়ার আলম সবুজ-এর স্মরণে নকলা পৌরসভার উদ্যোগে শনিবার বিকেলে মাউড়া জামে মসজিদ প্রাঙ্গনে সভা, মিলাদ, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।