• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে সিএনজিচালিত অটোরিক্সা চাপায় ব্যবসায়ী নিহত

শেরপুরে সিএনজিচালিত অটোরিক্সা চাপায় পারভেজ হাসান (২৫) নামে এক তরুণ ব্যবসায়ী নিহত হয়েছেন। ১৩ জুন সোমবার দুপুরে শহরের সজবরখিলা এলাকায় তালুকদার এন্টারপ্রাইজের সামনে ওই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত পারভেজ শহরের শীতলপুর এলাকার বাসিন্দা ও শ্রীবরদী উপজেলার খরিয়াকাজীরচর এলাকার মো. কামরুল হুদার ছেলে। এদিকে ঘাতক সিএনজিচালিত অটোরিক্সাটি আটক করা হলেও এর চালক কৌশলে পালিয়ে গেছে।

জানা যায়, সোমবার দুপুর ১২টার দিকে পারভেজ হাসান শেরপুর শহরের খোয়ারপাড়-নিউমার্কেট সড়কের সজবরখিলা এলাকায় তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান তালুকদার এন্টারপ্রাইজের সামনে দাঁড়িয়ে ছিলেন। ওইসময় একটি সিএনজিচালিত অটোরিক্সা নিয়ন্ত্রণ হারিয়ে পারভেজ হাসানকে চাপা দেয়।

পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় আহত পারভেজকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে নিয়ে যাওয়ার পথে ফুলপুর এলাকায় মারা যান পারভেজ।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার এসআই মো. রুবেল মিয়া জানান, ওই ঘটনায় সিএনজিচালিত অটোরিক্সাটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে। একইসাথে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণও প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।