• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতী শিক্ষক ও কর্মচারি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মোহাম্মদ দুদু মল্লিক:
শেরপুরের ঝিনাইগাতী উপজেলার শিক্ষক ও কর্মচারি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ১৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

১০জুন শুক্রবার আহমদ নগর উচ্চ বিদ্যালয়ের হল রুমে সকাল ১০ঘটিকায় জাতীয় ও সমবায় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে এ সভা শুরু হয়।

অত্র সংগঠনের সভাপতি মো. নুরুল ইসলাম মোগল এর সভাপতিত্বে এবং সেক্রেটারী অভিনুর ইসলাম ও বোর্ড সদস্য আলমগীর হোসেন এর উপস্থাপনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কালব “ছ” অঞ্চলের ডিরেক্টর ও ধুপাউড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম বাদশা, উপজেলা সমবায় অফিসার রুকুনুজ্জামান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও অত্র সমিতির সদস্য শাহ আলম প্রমুখ।উক্ত সভায় সমিতির সহ-সভাপতি সুন্দর আলী, ট্রেজারার শাহজাহান, বোর্ড সদস্য ফনিজুর, আব্দুল হালিম, বাবুল আহম্মেদ, শাহিন তালুকদার সহ অত্র সমিতির সর্বস্তরের সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে উপস্থিত সদস্যদের মাঝে রেফেল ড্র এর মাধ্যম ৩৫ সদস্যকে পুরস্কৃত করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।