• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে যানজট নিরসনে রাস্তা ও ফুটপাতে অবৈধভাবে দোকান উচ্ছেদ

যানজট নিরসনে গৃহিত সিদ্ধান্তের বাস্তবায়ন এবং জনদূর্ভোগ লাঘবে নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে আজ চরপাড়া মোড়ে রাস্তা ও ফুটপাতে অবৈধভাবে স্থাপিত ফলের দোকান ও অন্যান্য দোকান উচ্ছেদ করে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৮ জুন) এ অভিযান পরিচালনা করেন মসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা। এসময় তিনি ফুটপাত ও রাস্তা দখল না করার জন্য সকলকে অনুরোধ করেন। তিনি জানান, এ রকম ঘটনার পুনরাবৃত্তি হলে অবৈধ স্থাপনার মালামাল জব্দ করে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়াও গত পরশু নতুনবাজার মোড়ে অভিযানের পর নতুন করে রাস্তা দখল করে ফলের দোকান পরিচালনার অভিযোগের প্রেক্ষিতে আবার অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা। তিনি এ প্রসঙ্গে বলেন, ফুটপাত ও রাস্তার অবৈধ দখল উচ্ছেদে মাননীয় মেয়র মোঃ ইকরামুল হক টিটুর সুস্পষ্ট নির্দেশনা রয়েছে। নিয়মিত এ ধরণের অভিযান পরিচালনা করা হবে।

অভিযান পরিচালনাকালে স্যানিটারি ইন্সপেক্টর জাবেদ ইকবাল, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।