• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

আজ শেরপুরের প্রবীণ আ’লীগ নেতা খোরশেদুজ্জামানের প্রথম মৃত্যুবার্ষিকী

আজ (৬ জুন) প্রবীণ রাজনীতিবিদ খোরশেদুজ্জামানের প্রথম মৃত্যুবার্ষিকী। তিনি শেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য, সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন। ২০২১ সালের এই দিনে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

এদিকে তার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পারিবারিক উদ্যোগে সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের মুন্সিরচর গ্রামের নিজ বাড়িতে দোয়া মাহফিল ও কবর জিয়ারতের আয়োজন করা হয়।

তার একমাত্র ছেলে ইমরানুজ্জামান সজীব বিষয়টি নিশ্চিত করে দলীয় নেতা-কর্মীসহ সকল শ্রেণিপেশার মানুষের প্রতি মরহুমের আত্মার শান্তির জন্য দোয়া কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।