• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে গলায় ফাস দিয়ে কিশোরের আত্মহত্যা

শ্রীবরদী, শেরপুর, প্রতিনিধিঃ শেরপুরের শ্রীবরদীতে এরশাদ মিয়া (১৪) নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ । শনিবার ভোরে উপজেলার রানীশিমুল ইউনিয়নের মধ্য রানীশিমুল গ্রাম থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। মৃত এরশাদ মিয়া ওইনগ্রামের সামিউল হকের ছেলে।

পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, কয়েকদিন থেকে এরশাদ ও তার বড় ভাই জিয়াউল হকের মধ্যে পারিবারিক দন্দ্ব চলছিল। এরই জের শুক্রবার দিবাগত রাতে কথা কাটাকাটি হয়। সে ওই রাতের কোন এক সময়ে ঘরের পাশে এক গাছের ডালে গলায় রশি বেঁধে আত্মহত্যা করে। ভোর রাতে পরিবারের লোকজন তাকে গাছের ডালে ঝুলতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ, বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় নিহতের মাতা শান্তি খাতুন বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্মে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে পরবতর্ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।