• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

আমি মন্ত্রী হিসেবেও কখনো এক্সট্রা বরাদ্দ নেইনি: মতিয়া চৌধুরী

সাবেক কৃষিমন্ত্রী, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন “আমি মন্ত্রী হিসেবেও কখনো এক্সট্রা বরাদ্দ নেই নি। এখনতো এমপি। আমি যা পেয়েছি তা ন্যায্যতার ভিত্তিতে আপনাদের মাঝে বন্টনের চেষ্ঠা করেছি।

আজ (১লা জুন) বুধবার সকালে শেরপুরের নকলার উরফা ইউনিয়নের বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সমমানের ইবতেদায়ী মাদরাসার মেধাক্রমানুসারে তৃতীয় শ্রেনী এবং চতুর্থ শ্রেনির প্রথম দশ জন শিক্ষাথীদের মাঝে সৌরবাতি ও বৈদ্যুতিক ফ্যান, এসএসসি ও সমমানের টেস্ট পরীক্ষায় মেধাক্রমানুসারে প্রথম দশ জন শিক্ষাথীদের মাঝে আর্থিক প্রনোদনা বিরতণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমানসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।