• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় বখাটেদের হামলার শিকার সাদা পোষাকের পুলিশ সদস্য

বগুড়ায় রবিবার বিকেলে শহরের চকলোকমান শ্যামলী মোড় এলাকায় মদ্যপ অবস্থায় একদল বখাটে যুবক সাদা পোষাকে থাকা এক পুলিশ সদস্যকে মারধর করেছে। হামলার শিকার পুলিশ সদস্য দৌঁড়ে রক্ষা পেলেও তার মোটরসাইকেল ধারালো অস্ত্রদিয়ে ভাংচুর করে বখাটেরা।

আহত পুলিশ সদস্য হলেন আব্দুল খালেক যিনি বগুড়া জেলা পুলিশের বিশেষ শাখা (ডিএসবি) তে কন্সটেবল হিসেবে কর্মরত আছেন।

বনানী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন জানান, আব্দুল খালেক ঘটনাস্থলের এলাকাতেই কর্মরত আছেন। বিকেলে তিনি কাজ শেষে শ্যামলী মোড় থেকে পুলিশ লাইন্সের দিকে যাচ্ছিলেন। ওই সময় ৭ জন বখাটে যুবক ধারালো অস্ত্রসহ মদ্যপ অবস্থায় সেখানে আসেন। খালেক তাদের গতিরোধ করে নিমিত্তের চেষ্টা করেন। তবে বখাটেরা উল্টো খালেকের ওপরে হামলা চালায়। ওই সময় তিনি দৌঁড়ে ঘটনাস্থল থেকে রক্ষা পেলেও তার ব্যবহৃত মোটরসাইকেল ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ভাঙচুর করে তারা। পুলিশের এই কর্মকর্তা আরও জানান, ঘটনাস্থলে থাকা সিসিটিভি ফুটেজ দেখে স্থানীয় ৫ বখাটেকে শনাক্ত করা সম্ভব হয়েছে। এছাড়াও তাদের সাথে অজ্ঞাত আরও দুইজন ছিলেন।

এ প্রসঙ্গে কৈ-গাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) সৈকত হাসান জানান, তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হামলায় আব্দুল খালেক শারীরিকভাবে আহত হলেও গুরুতর কোন কিছু হয়নি। জড়িতদের দ্রæত গ্রেফতারে অভিযান চলমান আছে মর্মে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।