• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

এক বছরের সাজা থেকে বাঁচতে পাঁচ বছর ধরে আত্মগোপন: অবশেষে গ্রেফতার

অর্থ আত্মসাতের মামলায় হওয়া এক বছরের সাজা থেকে বাঁচতে দীর্ঘ পাঁচ বছর পুলিশের ভয়ে আত্মগোপনে ছিলেন বগুড়ার এক ব্যবসায়ী মাহাবুবুল আলম। বগুড়া থেকে চলে গিয়ে বসবাস শুরু করেছিলেন ঢাকার ফার্মগেট এলাকায় কিন্তু তার আত্মগোপনে থাকা জীবনের ইতি টেনেছে বগুড়া সদর থানা পুলিশ।

গত শনিবার (২৮ মে) রাতে ঢাকার ফার্মগেট এলাকায় অভিযান চালিয়ে ৬০ বছর বয়সী মাহাবুবুল কে গ্রেফতার করা হয় এবং রবিবার বিকেলে তাকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। গ্রেফতার হওয়া মাহাবুবুল শহরের বড়গোলা মোড় এলাকার মৃত: মছির উদ্দিন আহম্মেদের ছেলে।

মাহাবুবুল কে গ্রেফতারে অভিযানের নেতৃত্বে থাকা সদর থানার এসআই জাকির আল আহসান জানান, বিভিন্ন ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান ও ব্যক্তির কাছ থেকে তিনি দেড় কোটি টাকা আত্মসাৎ করেছেন। এরপর ২০১৭ সালে প্রতিষ্ঠান ফেলে রেখে নিরুদ্দেশ হন। তার বিরুদ্ধে অর্থ আত্মসাৎ এর ৪টি মামলা দায়ের আছে। এর মধ্যে ঢাকা ব্যাংকের ১টি মামলায় তাকে ১ বছরের কারাদন্ড এবং ৮০ লাখ টাকা জরিমানা করা হয়। এরপর থেকেই পুলিশ তাকে খুঁজছিলেন।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, গ্রেফতার হওয়া মাহাবুবুলের বিরুদ্ধে ৪টি গ্রেফতারি পরোয়ানা ছিল। তথ্য প্রযুক্তির সাহায্যে শনিবার রাতে তাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয় এবং রবিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। জেলা পুলিশ সুপারের সার্বিক নির্দেশনায় ওয়ারেন্ট তামিলের বিষয়ে বগুড়া সদর থানায় অত্যন্ত গুরুত্ব-সহকারে সকল অভিযান পরিচালিত হচ্ছে যা চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।