• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীর গোসাইপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

শ্রীবরদী প্রতি‌নি‌ধি:
শেরপু‌রের শ্রীবরদীর ৫নং গোসাইপুর ইউনিয়ন পরিষদের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে ২০২২- ২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। রোববার (২৯ মে) বি‌কে‌লে গোসাইপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে এ বাজেট ঘোষণা করেন ইউপি সচিব বিল্লাল হোসাইন।

এর আগে, বাজেট উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় ইউপি চেয়ারম্যান মো. শাহজামাল ইসলাম আ‌শিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপ‌জেলা আওয়ামীলী‌গের সহ-সভাপ‌তি এম এ ম‌তিন, প্রিপ ট্রাস্ট প্রক‌ল্পের ম‌নিট‌রিং অ‌ফিসার মকবুল হো‌সেন, ইউ‌পি সদস‌্য আব্দুল হান্নান, সাজু মিয়া, আঞ্জুয়ারা বেগম, শিখা বেগম প্রমুখ।

বক্তারা বলেন, এর আগে ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণায় স্থানীয়রা জানতো না, কিন্তু এবার উন্মুক্ত সবার অংশগ্রহণে এ বাজেট ঘোষণা করা হয়েছে। এ বাজেট স্বচ্ছ ও দুর্নীতিমুক্ত ইউনিয়ন পরিষদ গঠনে ভূমিকা রাখবে।

এ সময় ইউনিয়নের রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংস্কৃতিক ব্যক্তিসহ এলাকার শতাধিক গণ্যমান্য সুধীজন উপস্থিত ছিলেন।
ইউ‌নিয়ন প‌রিষ‌দের তথ‌্য ম‌তে, বার্ষিক ২০২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেটে রাজস্ব ও উন্নয়ন সম্ভাব্য আয় ১‌কো‌টি ২১লাখ ৯৮হাজার ৫শ ১৫ টাকা এবং ব্যয় ১কো‌টি ২১লাখ ৯৮হাজার ৫শ ১৫টাকা ধরে গ্রামীণ অবকাঠামো উন্নয়নের জন্য বাজেট ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।