• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে আদালতের নির্দেশে ধ্বংস করা হলো জব্দকৃত ২২২৮ বোতল ফেনসিডিল

শেরপুরে আদালতের নির্দেশে বিভিন্ন সময়ে জব্দকৃত ২ হাজার ২২৮ বোতল ফেনসিডিল ধ্বংস করা হয়েছে। ২৩ মে সোমবার বিকেলে আদালত চত্বরে রোলার গাড়ি দিয়ে ওইসব ফেনসিডিল গুড়িয়ে দিয়ে ধ্বংস করা হয়।

ওইসময় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর আল মামুন ও শরিফুল ইসলাম খান এবং কোর্ট পুলিশ পরিদর্শক খন্দকার শহীদুল হক ও ডিবির পুলিশ পরিদর্শক রেজাউক হকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জানা যায়, সম্প্রতি শেরপুরের পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরীর নির্দেশনায় মাদকবিরোধী অভিযান পরিচালিত হয়। অভিযানকালে ৩টি পৃথক ঘটনায় ভারত থেকে দেশের বিভিন্ন স্থানে পাচারের জন্য নিয়ে আসার সময় সীমান্তবর্তী নালিতাবাড়ী ও শ্রীবরদী উপজেলা থেকে ২ হাজার ২২৮ বোতল ফেনসিডিল আটক করে ডিবি ও সংশ্লিষ্ট থানা পুলিশ। জব্দকৃত ফেনসিডিলগুলোর মূল্য প্রায় ২০ লক্ষ টাকা।

ওইসব ঘটনায় ওই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নালিতাবাড়ী ও শ্রীবরদী থানায় ৩টি নিয়মিত মামলা দায়ের করে পুলিশ। পরে জব্দকৃত ফেনসিডিলগুলো সংশ্লিষ্ট মামলার আলামত হিসেবে আদালতের মালখানায় পাঠানো হয়।

পরে আদালতের নির্দেশনা মোতাবেক সোমবার বিকেল সাড়ে ৪টায় ২ হাজার ২২৮ বোতল ফেনসিডিল আদালত চত্বরে রোলার দিয়ে গুড়িয়ে ধ্বংস করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।