• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহ নগরীর যানজট নিরসনে ভ্রাম্যমাণ আদালত জরিমানা

ময়মনসিংহ নগরীর যানজট নিরসনে শহরের অভ্যন্তরে বালু-ইট-পণ্যবাহী যানবাহন নিয়ন্ত্রণ এবং নির্ধারিত রঙের বাইরে অন্য অটোবাইক এর যাতায়াত ও অবৈধ পার্কিং রোধে রবিবার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অভিযান পরিচালনা করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক)।

সিটি কর্পোরেশন এর সচিব রাজীব কুমার সরকার জানান, গত ১২ মে মসিকের উদ্যোগে নগরীর যানজট নিরসনে আয়োজিত এক সভায় জেলা প্রশাসন, জেলা পুলিশ, বিভিন্ন সরকারি দপ্তর ও সংশ্লিষ্ট সংগঠনসমূহের সম্মিলিত সিদ্ধান্তসমূহের বাস্তবায়নে রবিবার দিনব্যাপী নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ এ অভিযান পরিচালনা করেন।

অভিযানে প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অন্নপূর্ণা দেবনাথ ৮ মামলায় ১ হাজার টাকা, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমান ১২ মামলায় ১ হাজার ৫০০ টাকা, প্রধান রাজস্ত কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেঁজুতি ধর ১ মামলায় ৫০০ টাকা জরিমানা করেন এবং আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাফিকুজ্জামান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা বিনা মামলায় অভিযান পরিচালনা করেন।

এ প্রসঙ্গে সিটি কর্পোরেশন এর সচিব রাজীব কুমার সরকার আরো জানান, যানজট নিরসনের মাধ্যমে জনজীবনে স্বস্তি ফেরাতে জেলা প্রশাসন ও জেলা পুলিশের সহযোগিতায় কাজ করছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। সিটি’র মেয়র মোঃ ইকরামুল হক টিটু এ বিষয়টি তদারকি করছেন। গৃহিত সিদ্ধান্তসমূহের বাস্তবায়নে প্রাথমিকভাবে সচেতনতা সৃষ্টি ও সামান্য জরিমানা করা হলেও পরবর্তীতে এ অভিযান ও জরিমানার পরিমান বৃদ্ধি পাবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।