• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

দেশব্যাপী আওয়ামী সন্ত্রাসী, নৈরাজ্য ও দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে শেরপুর জেলা বিএনপি। শনিবার (১৪ মে) সকালে জেলা বিএনপির কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আলহাজ্ব জ‌হিরুল হক শাহজাদা মিয়া।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান এ দেশে প্রথম গার্মেন্টস শিল্পের যাত্রা শুরু করেছেন এবং সেখান থেকে প্রথম রেমিটেন্স এনেছেন। আর আজকের ফ্যাসিবাদী সরকার সেই গার্মেন্টস ও রেমিটেন্সের আয় নানাভাবে হরিলুট করছে। এই সরকারের যিনি প্রধান, তিনি ঘুম থেকে উঠে মিথ্যে দিয়ে শুরু করে এবং রাতে মিথ্যে কথা বলে ঘুমাতে যায়। তারুণ্যের অহংকার তারেক জিয়ার নির্দেশে বিএনপি ঐক্যবদ্ধ আছে এবং কোন ভাবেই এই সরকারের অধিনে নিব্রার্চনে যাবেনা ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা আরো বলেন, শ্রীলংকা আজ দেওলিয়া হয়ে গেছে, বাংলাদেশ সেই পথেই হাটছে। দেশের অবস্থা আজ খুবই নাজুক। দিনের পর দিন দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পাচ্ছে। সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে কিন্তু সরকার তা নিয়ন্ত্রণ করতে পারছে না। এই সরকারের পদত্যাগ করা উচিত ।

সমাবেশে অন্যান্যের মধ্যে জেলা বিএনপি’র সহ সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম, হাতেম আলী, বিএনপি নেতা আমীর আলী, ফজলুল কাদের লাভলু, শহিদুল ইসলাম ভিপি, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম মাসুদ, সাংগঠনিক সম্পাদক আকরামুজ্জামান রাহাত, শহর বিএনপি’র সভাপতি মামুনুর রশিদ পলাশ, সাধারণ সম্পাদক আবু রায়হান রুপন, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি কামরুল হাসান, যুবদলের সাধারন সম্পাদক আতাহারুল আতা, জেলা ছাত্রদলের সভাপতি শওকত হোসেন,শ্রমিক দলের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম জুন, তাতীদলের আহবায়ক লালন মোল্লা, কৃষকদলের সদস্য সচিব রহুল আমীন প্রমুখ জেলা বিএনপি ও অঙ্গদলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন।

এসময় শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল সহকারে এসে উপস্থিত হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।