• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় প্রবাসী চাচাকে কুপিয়ে হত্যা, ভতিজাসহ গ্রেফতার ৫

বগুড়ায় আব্দুর রাজ্জাক সরকার (৬৫) নামের একজন আমেরিকা প্রবাসীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে তাদের শহরের দত্তবাড়ী মোড় থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ৫জন হলেন, নিহত রাজ্জাকের ভাতিজা ওমর খৈয়ম রুপম (৪৫), সীমান্ত (২০), লিমন শেখ (২২) হিফযুল হক জনি (২৬) ও আল আমিন (২২)। এর মধ্যে জনি ও আমিনকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়। বর্তমানে তারা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা যায়, এর আগে মঙ্গলবার ঈদের দিবাগত রাত ১ টার দিকে শেখেরকোলা ইউনিয়নের মহিষাবাতান নতুন হাট বাজারে রাজ্জাক কে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়।

সদর থানা পুলিশ সূত্র জানায়, গ্রেফতার পাঁচজনই রাজ্জাক হত্যায় সরাসরি জড়িত। রাত ১টার দিকে মহিষবাতান এলাকার নতুন হাট বাজারে রাজ্জাককে কুপিয়ে হত্যার পর একটি প্রাইভেট গাড়ি (ঢাকা মেট্রো-খ ১৫-৫৫৭২) চরে তারা শহরে আসেন। এ সময় দত্তবাড়ী মোড়ে সদর থানা পুলিশের একটি দল গাড়িটির বেপরোয়া গতি দেখে থামিয়ে দেয়। সেখানে গুলিবিদ্ধ অবস্থায় জনি ও আমিনকে শজিমেক হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পরে গাড়ি তল্লাশি করে একটি বিদেশি পিস্তলসহ রুপম ও তার সহযোগীদের গ্রেফতার করা হয়।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, জেলা পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেলের) সার্বিক দিক-নির্দেশনায় দ্রুততম সময়ে রুপমসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। তবে ঠিক কি কারণে হত্যাকান্ড সংগঠিত হয়েছে এটি তারা এখনও নিশ্চিত নয় তবে সম্পত্তি নিয়ে দ্বন্দের ব্যাপারে জানা গেছে। গ্রেফতার সবার বিরুদ্ধে অস্ত্র আইনে ইতিমধ্যে মামলা দায়ের হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে পদক্ষেপ গ্রহণ করা হবে


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।