• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সুবিধাবঞ্চিত মানুষদের সাথে ঈদ আনন্দ ভাগ করে নিলো পুনাক বগুড়া

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে বগুড়ায় ঈদ উপহার নিয়ে পাশে দাঁড়িয়ে দেড় শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের সাথে ঈদ আনন্দ ভাগ করে নিয়েছে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। শনিবার বিকেলে বগুড়া পুলিশ লাইন্স মাঠে এই ঈদ সামগ্রী অসহায়দের সাথে পরম মমতায় বিতরণ করেন পুনাক বগুড়ার নেতৃবৃন্দ।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুনাক বগুড়ার উপদেষ্টা ও জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবত্তীর্ বিপিএম। তিনি বলেন, বিভিন্ন উৎসবে অসহায়দের সাথে আনন্দ ভাগাভাগি করে নেয়াসহ বগুড়াতে ইতিবাচক ধারায় নানা প্রশংসনীয় এবং ব্যতিক্রমী কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে পুনাক। শুধু তাই নয় বাংলাদেশ পুলিশ পরিবারের একটি অবিচ্ছেদ্য অংশ হিসেবে পুনাক এর কেন্দ্রীয় সভানেত্রীর নেতৃত্বে বগুড়াসহ সারাদেশে পুনাক পরিবার আজ সুসংগঠিত ও শক্তিশালী। বগুড়ায় পুনাকের সকল ভাল কাজে জেলা পুলিশ পরিবার সর্বদা সাথে ছিল এবং ভবিষ্যতেও থাকবে মর্মে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে পুনাক বগুড়ার সভানেত্রী ও পুলিশ সদর দপ্তরের এআইজি (ক্রাইম-ওয়েস্ট) সুনন্দা রায় বলেন, সাধারণ মানুষের জন্যে নানামুখী মানবিক কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে পুনাক বগুড়া সর্বদাই সর্বোচ্চ প্রয়াসটুকুই করে থাকে। সম্প্রীতির এই বাংলাদেশে সকলের উচিত একে অপরের সাথে সুখ দুঃখ ভাগাভাগি করে নেয়া। তাই এই বছর নিজেদের সামর্থ্য অনুযায়ী পুনাক বগুড়া চেষ্টা করেছে দেড় শতাধিক পরিবারকে ঈদ সামগ্রী দিয়ে পাশে দাঁড়ানোর। পুনাকের এই ঈদ উপহারে সকলকে দেয়া হয়েছে চাল, ডাল, তেল, লবণ, চিনি, সেমাই, লাচ্ছা, গুঁড়া দুধ সহ প্রয়োজনীয় নানা সামগ্রী। ভবিষ্যতেও পুনাকের এই ইতিবাচক কার্যক্রম পরিচালনার ক্ষেত্রেও তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

এদিকে ঈদের আগে পুনাকের এই উপহার পেয়ে একরাশ আনন্দ প্রকাশের মাধ্যমে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উপকারভোগীরা। ঈদের এই উপহার প্রাপ্তদের মাঝে বগুড়া সদরের ফাতেমা বেগম তার নিজের অনুভূতি জানাতে গিয়ে বলেন, ‘হামার স্বামী একজন প্রতিবন্ধী। দুই বেলা দু-মুঠো ভাত জোটাতে হামাগেরে সেই কষ্ট বাপো সেটি ঈদের আগে পুনাকের এতগুলা বাজার এডা যে কি উপকার হলো তা বুঝ্যাবার পারমু না’ আল্লাহ ম্যাডাম গরেক ভাল করুক বাবা’…. ঠিক এভাবেই অনেকেই প্রকাশ করেন তাদের নিজেদের অন্তরের অনুভূতি। বিতরণ অনুষ্ঠানে এ সময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে আলী হায়দার চৌধুরী (প্রশাসন ও অর্থ), আব্দুর রশিদ (ক্রাইম অ্যান্ড অপস্), মোতাহার হোসেন (ডিএসবি), শরাফত ইসলাম (সদর সার্কেল), পুনাক বগুড়ার ভারপ্রাপ্ত সভানেত্রী দ্বিল আখতার জাহান, সাধারণ সম্পাদক মাহমুদা খানমসহ পুনাক বগুড়ার নারী নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।