• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ফুটবলারকে ধর্ষণের অভিযোগে মামলা: তদন্ত কর্মকর্তা প্রত্যাহার

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ফুটবলার কিশোরীকে ধর্ষণের অভিযোগে করা মামলার তদন্ত কর্মকর্তা এসআই জাহিদ হাসানকে প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার (২৯ এপ্রিল) তাকে প্রত্যাহার করা হয়। তবে প্রত্যাহারের কারণ সম্পর্কে পুলিশের পক্ষ থেকে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ জানান, ফুটবলার কিশোরীকে ধর্ষণচেষ্টার মামলার তদন্ত কর্মকর্তা এসআই জাহিদ হাসানকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) ধর্ষণ মামলার এজাহারভুক্ত আসামি সাবেক ছাত্রলীগ নেতা ওয়াহিদুল আলম ফয়সাল ফকিরের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। একই দিনে ওই ফুটবলারকে ধর্ষণ নাকি ধর্ষণচেষ্টা করা হয়েছে, তা নিশ্চিত হতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ ফরেনসিক বিভাগে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়। ভুক্তভোগী আদালতে জবানবন্দি দিয়েছেন।

মিজানুর রহমান আকন্দ জানান, ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। আপাতত ধর্ষণচেষ্টা মামলা হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। ডাক্তারি পরীক্ষায় রিপোর্টে প্রমাণ পাওয়া গেলে ধর্ষণ মামলা হিসেবে অভিযোগপত্র দেওয়া হবে।

উল্লেখ্য, গত ২২ এপ্রিল দুপুর ১২টায় পৌর শহরের নান্দাইল সরকারি শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের পেছনে ওই কিশোরীকে ধর্ষণ করেন বলে অভিযোগ ওঠে সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াহিদুল আলম ফয়সাল ফকিরের বিরুদ্ধে।

এ ঘটনায় ২৩ এপ্রিল ভুক্তভোগী বাদী হয়ে ফয়সাল ও তার দুই সহযোগীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। তবে ২৫ এপ্রিল ধর্ষণ মামলা রুজু না করে ধর্ষণচেষ্টার মামলা রুজু করে পুলিশ। মামলার পর বুধবার গাজীপুর থেকে ফয়সালকে গ্রেফতার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।