• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

গরীব দুস্থদের মাঝে মোংলা বন্দর কর্তৃপক্ষের ঈদ সামগ্রী বিতরণ

মনির হোসেন,মোংলা:
মোংলা বন্দর কর্তৃপক্ষের আয়োজনে বন্দরের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে গরিব ও দুস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বেলা সাড়ে ১১ টায় বন্দর ভবন চত্বরে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন বন্দরের সদস্য (প্রকৌশল ও উন্নয়ন) মো. ইমতিয়াজ হোসেন, প্রধান নিরাপত্তা কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মেহেদি, পরিকল্পনা প্রধান মো. জহিরুল হক, উপসচিব মো. মাকরুজ্জামান, প্রকৌশলী শিরিন আফরোজ অনুসহ অন্যান্য কর্মকর্তা- কর্মচারীরা।

পবিত্র রমজান মাস ও ঈদুল ফিতর উপলক্ষ্যে মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা বন্দরের আশে পাশে বসবাসরত গরিব ও দুস্থদের মানবিক ভাবে সহযোগীতা করার জন্য এ উদ্যোগ গ্রহণ করেন। গরিব ও দুস্থ প্রতি পরিবারের মাঝে পোলাও চাউল ২ কেজি, সেমাই ২ প্যাকেট, তেল ২ লিটার, চিনি ১ কেজি, আটা ২ কেজি, ডাল ১ কেজি, গুড়া দুধ-৫০০ গ্রাম ও কিসমিস ১০০ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এর আগে বেলা ১১ টায় একই স্থানে মোংলা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ারি্‌ডং এজেন্টস অ্যাসোসিয়নের আয়োজনে মোংলা বন্দরে কর্মরত কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টসের উদ্যোগে ৭০০ শ্রমিক ও কর্মচারীদের মাঝে মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা প্রধান অতিথি হিসাবে এবং মোংলা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস এসোসিয়েশনের সভাপতি মো. সুলতান মাহমুদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।