• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে দুই হাজার দরিদ্র পেলো খাদ্য সহায়তা

জেলা প্রশাসনের কাছে ৩৩৩ নাম্বারে খাদ্য সহায়তা চাওয়া দুই হাজার দরিদ্র ব্যাক্তিকে খাদ্য সহায়তা প্রদান করেছে শেরপুর জেলা প্রশাসন। ২৭ এপ্রিল দুপুর ১২ টায় শেরপুর শহিদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্র‍ধান অতিথি হিসেবে উপস্থিত উপস্থিত থেকে জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি খাদ্য সহায়তা বিতরণ করেন।

খাদ্য বিতরণকালে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস, পৌর প্যানেল মেয়র মো. নজরুল ইসলাম, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ খবিরুজ্জামান, প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার, এনডিসি সাদিক আল সাফিন, জেলা প্রশাসনের সহকারী কমিশনার সানাউল মোর্শেদ, স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিনআপ শেরপুরের সমন্বয়ক আল আমিন রাজুসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খাদ্য সহায়তার মধ্যে ছিলো ৫ কেজি চাউল, ১ কেজি ডাউল, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই। দুইহাজার দরিদ্র মানুষের মাঝে প্রদান করা হয়।

খাদ্য সহায়তা পেয়ে হামিদা বেগম বলেন, ৩৩৩ নম্বরে ফোন দিয়া আমি খাবার পাইলাম। খুব ভালা লাগলো। সরকার আমগর জন্য চিন্তা করে বলে আমরা চাল, সেমাই এইল্লা পাইলাম।

মোঃ রহিম মিয়া বলেন, আমরা মোবাইলে মেসেজ দিয়া খাবার পাইলাম। আমরা গরিব মানুষ দিনআনি দিন খায়। এই সহায়তা পেয়ে আমাদের খুব ভালা হইছে। তাও কিছুদিন এইগুলা দিয়ে দিন চলবো।

এসময় হুইপ আতিউর রহমান আতিক বলেন, আমাদের দেশে এবার কেউ না খেয়ে রোজা থাকে নাই। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জনগণের কথা ভাবেন। তাই সব জায়গায় উন্নয়ন হচ্ছে। আর উন্নয়ন দেখে বিএনপি-জামাতের লোকেরা শুধু সমালোচনা করে। আমরা প্রধানমুন্ত্র‍ী শেখ হাসিনার নির্দেশে প্রতিটি এলাকা ঘুরে ঘুরে ঈদ উপহার মানুষের মাঝে তুলে দিচ্ছি।

তিনি আরও বলেন, জেলা প্রশাসনের লোকজন অনেক কষ্ট করে স্বচ্ছতার মাধ্যমে ঈদের খাদ্য সহায়তা বিতরণ করে আসছেন। এজন্য আমি তাদেরকে ধন্যবাদ জানাই। এখন কেউ বসে থেকে খায় না। একদিন কাজ করলে কমপক্ষে ১০ কেজি চাউল কিনতে পারে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।