• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে সিঙ্গার স্মার্ট টিভি কিনে ফ্রিজ উপহার পেলেন সাংবাদিক হান্নান

সিঙ্গার বাংলাদেশ লিমিটেড, শেরপুর শো-রুম থেকে একটি স্মার্ট টিভি ক্রয় করে স্ক্যান পণ্য উপহারের আওতায় ফ্রিজ উপহার পেয়েছেন সাংবাদিক জিএইচ হান্নান। ২৩ এপ্রিল শনিবার বিকেলে শেরপুর শহরের রঘুনাথবাজারস্থ সিঙ্গার শো-রুমে উপহারের ফ্রিজটি হস্তান্তর করেন শো-রুম কর্তৃপক্ষ।

ওইসময় সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের আঞ্চলিক সিনিয়র ম্যানেজার মোতাকাব্বির ইবনে কবির, জেলা ম্যানেজার এসএম তৌফিকুর রহমান, সিঙ্গার লিমিটেড শেরপুরের পরিবেশক মো. জসিম উদ্দিন বাদলসহ কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

জানা যায়, গত ৭ এপ্রিল সিঙ্গার বাংলাদেশ লিমিটেড শেরপুর জেলা শহরের রঘুনাথ বাজার শো-রুম থেকে সিঙ্গার কোম্পানীর নিয়মিত গ্রাহক সাংবাদিক জিএইচ হান্নান একটি ৩২ ইঞ্চি সিঙ্গার স্মার্ট টিভি ক্রয় করেন। ক্রয়ের পর গত ১২ এপ্রিল স্ক্যান পণ্য উপহার হিসেবে গ্রাহক জিএইচ হান্নানকে একটি ফ্রিজ উপহার পাওয়ার বিষয়টি সিঙ্গার বাংলাদেশ কর্তৃপক্ষ নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।