• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কলাবাগান থেকে মৃতদেহের কঙ্কাল উদ্ধার!!

শেরপুরের নকলা থানা পুলিশ অজ্ঞাতনামা এক মহিলার মৃতদেহের কঙ্কাল উদ্ধার করেছে কলাবাগান থেকে ।

আজ ২৪ এপ্রিল রবিবার সকালে গণপদ্দী ইউনিয়নের গণপদ্দী গ্রামের বিশেষ বি এন পি নেতা রাজা মিয়ার বাড়ি র সামনে থেকে মরহুম আইন উদ্দিন মাষ্টারের পুত্র শাহাজাদা মিয়ার স্থানীয় কলাবাগানের ঝোপের ভেতর থেকে কাফনের কাপড় মোড়ানো বস্তাবন্দি অবস্থায় কঙ্কালটি উদ্ধার করা হয়। তবে লাশে ক্যামিকেল জাতীয় কিছু পদার্থ ব্যবহারের ফলে কোন প্রকার দুর্গন্ধ বের হয়নি।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান জানান মৃতদেহটি হয়ত ৩/৪ মাস আগে সমাহিত করা হয়েছিল। কঙ্কাল চোর সিন্ডিকেট বিক্রির উদ্দেশ্যে কাফনেন কাপড় মোড়ানে কঙ্কালটি বিক্রির উদ্দেশ্যে চুরি করে বস্তায় ভরে কলাবাগানের ঝোপের মধ্যে লুকিয়ে রাখতে পারে।

এ ব্যাপার থানায় মামলা হয়েছে। ডিএনএ পরীক্ষার মাধ্যমে মৃতদেহের পরিচয় সনাক্তে প্রয়োজনীয় আলামত আদালতে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।