• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সুন্দরবনে বিষসহ মাছ ধরার নৌকা জব্দ,গ্রেপ্তার হয়নি কেউ

মনির হোসেন, মোংলাঃ
সুন্দরবনে বিষ দিয়ে মাছ শিকারের ঘটনায় দুটি নৌকা জব্দ করেছে বনবিভাগ। তবে এঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন বনবিভাগের কর্মকর্তারা। এদিকে ঘটনার দুদিন পার হলেও বন কর্মকর্তারা বলছেন মামলার প্রস্তুতি চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার (২২ এপ্রিল) সকালে সুন্দরবনের খালে বিষ দিয়ে মাছ শিকারের উদ্দেশ্যে দুইটি নৌকা রওনা দিলে পূর্ব সুন্দরবন বিভাগের চাঁদপাই রেঞ্জের চাঁদপাই স্টেশনের বনরক্ষীরা নৌকা দুটিকে আটক করে তাদের স্টেশনে নিয়ে আসেন। আটককৃতদের সাথে দিনব্যাপী দেনদরবার করার পর তাদের ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে পূর্ব সুন্দরবন বিভাগের চাঁদপাই রেঞ্জের এসিএফ মোঃ শহীদুল ইসলামের সাথে শনিবার(২৩ এপ্রিল) বিকালে যোগাযোগ করা হলে তিনি জানান, পাস-পারমিট ছাড়া বনে প্রবেশের দায়ে দুটি নৌকা জব্দ করা হয়েছে। পরবর্তীতে আবার তিনি মুঠোফোনে জানিয়েছেন, চাঁদপাই স্টেশনের বন রক্ষিরা বিষসহ দুটি নৌকাকে জব্দ করেছে তবে কোন ব্যক্তিকে আটক করতে পারেনি বন বিভাগ। টাকার বিনিময় কোন জেলেকে ছেড়ে দেওয়া হয়েছে কিনা এ বিষয়ে তদন্ত করা হবে এবং কোন কর্মকর্তার বিরুদ্ধে এমন অভিযোগ প্রমানিত হলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান বনবিভাগের এ কর্মকর্তা।

তিনি আরো জানান, বিষসহ নৌকা আটকের বিষয়ে এখনও মামলা হয়নি, তবে মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।