• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে বাবাকে পিটিয়ে মারল ছেলে

শেরপুরের শ্রীবরদীতে সুরুজ আলী নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার ছেলে বিল্লা‌ল হোসেনের বিরুদ্ধে। শুক্রবার বিকে‌ল ৪টার দিকে উপজেলার শংকরঘোষ এলাকায় এ ঘটনা ঘটে।

শ্রীবরদী থানার এসআই নাজমুল আ‌মিন এসব বিষয় নিশ্চিত করে জানান।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, শ্রীবরদীর শংকরঘোষ এলাকার ৭০ বছর বয়সী সুরুজ আলীর তিন ছেলে ও দুই মেয়ে। সুরুজের সঙ্গে বড় ছেলে বিল্লালের ঝগড়া-বিবাদ লেগেই থাক‌ত। দুপুরে জমিজমা নিয়ে বাবা-ছেলের মধ্যে কথা-কাটাকা‌টি হয়। বিকেলে বিল্লা‌ল হঠাৎ তার বাবাকে লা‌ঠি‌ দিয়ে পেটাতে শুরু করে। বেদম প্রহারের একপর্যায়ে ঘটনাস্থলেই সুরুজ আলীর মৃত্যু হয়। মৃত্যু নিশ্চিত হলে সেখান থেকে পা‌লিয়ে যায় বিল্লাল।

সুরুজের মেয়ে ইসমত আরা বলেন, ‘আমার বড় ভাই বাবারে আজ মেরেই ফেলল। এর আগে মাঝেমধ্যেই বাবারে মারধর করত। এলাকার সবাই মনে করত ভাইয়া মানসিক রোগী। এ জন্য কেউ কিছুই বলত না। ‘আমাদের পরিবারের সবার সঙ্গে ভাইয়ের জ‌মিজমা নিয়ে ঝগড়া লাগ‌ত। দুপুরে সবার সঙ্গে কথা-কাটাকা‌টির জেরে সে বাবারে পি‌টায়ে মেরেই ফেলেছে।’

শ্রীবরদী থানার এসআই নাজমুল বলেন, ‘মরদেহের সুরতহালের পর দুই হাত ও পায়ে আঘাতের চিহ্ন পেয়েছি। প্র‍াথমিকভাবে ধারণা করছি, আঘাতের কারণেই তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তা‌রিত জানা যাবে।’ মরদেহ শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা নাজমুল।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।