• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র রোগ মুক্তি কামনায় ইফতার ও দোয়া অনুষ্ঠিত

মোহাম্মদ দুদু মল্লিক: শেরপুরের ঝিনাইগাতীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন দেশ নেত্রী বেগম খালেদা জিয়া’র রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২১ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে স্থানীয় খাদ্য ব্যবসায়ীদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়েছে।বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, ঝিনাইগাতী উপজেলা শাখার আয়োজনে, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও উপজেলা বিএনপি’র সদস্য মো. মেহেদী হাসান মামুন এর সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শহিদুল্লাহ’র উপস্থাপনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক মো. কামরুল হাসান।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সদস্য আমিনুল ইসলাম বাদশা, শেরপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ও শেরপুর উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক মো. মামুনুর রশিদ, শেরপুর জেলা স্বেচ্ছাসেবক দলের শিক্ষা বিষয়ক সম্পাদক লুৎফর রহমান খাঁন ইমন, শেরপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মো. আশরাফুল আলম শামীম, ঝিনাইগাতী উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক আব্দুল মান্নান, উপজেলা বিএনপি’র সদস্য আব্দুল হান্নান প্রমূখ।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিএনপি’র চেয়ারপার্সন দেশ নেত্রী বেগম খালেদা জিয়া’র রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।