• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীর প্রতিবন্ধী কিশোরকে বিয়ে করা হলোনা গাজীপুরের কিশোরীর

বিয়ের দাবীতে গাজীপুর জেলার জয়দেব পুর পুর্বচান্না এলাকার কিশোরী কারিমা আক্তার নার্গিসের তিনদিন অনশন করেও বিয়ে করা হলোনা সরিষাবাড়ীর শারীরিক প্রতিবন্ধী কিশোর মমিনকে। প্রেমের টানে তৃতীয় বারের মত নার্গিস প্রেমিকের বাড়িতে অনশন শুরু করে। তিন দিন অনশনের পর প্রেমিকের পরিবার বিষয়টি মেনে নিলেও নার্গিসের পরিবার এ সম্পর্ক মেনে নেয়নি। সোমবার (১৮ এপ্রিল) দুপুরে নার্গিসকে ফিরিয়ে নিয়ে গেছে তার পরিবারের লোকজন।

বাবার বাড়ি থেকে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পৌর সভার বলারদিয়ার গ্রামে এসে অনশনকারী দশম শ্রেনীর শিক্ষাথী (১৬) কিশোরী তার পিতৃালয়ে ফিরে গেছেন।

স্থানীয় ও অনশনকারী এবং প্রেমিক পরিবার সূত্রে জানা গেছে, গাজীপুর জেলার জয়দেবপুর পুর্বচান্না এলাকার আবুল কাশেম এর মেয়ে দশম শ্রেনীর শিক্ষাথী কারিমা আক্তার নার্গিস (১৬)এর সাথে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার বলারদিয়ার গ্রামের আশরাফএর পুত্র রিয়াজ উদ্দিন তালুকদার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী শারীরিক প্রতিবন্ধী মমিনুর (১৬) এর ফেসবুকের মাধ্যমে ৩মাস পূর্বে পরিচয়ের পরই প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মমিনুর শারীরিক প্রতিবন্ধী জেনেও সকল বাধা বিপত্তি অতিক্রম করে তৃতীয় দফা প্রেমিক মমিনুর এর বাড়ীতে নার্গিস বুধবার (১৬ এপ্রিল) সকাল থেকে বিয়ের দাবীতে অনশন শুরু করে। এক পর্যায়ে মমিনুরের পরিবার বিষয়টি মেনে নিলেও বাধাদেয় নার্গিসের পরিবার। নার্গিসের ভাই কামরুজ্জামান রাসেল ও ফুপাত ভগ্নীপতি সাকিবুর রহমান নাবালিকা অজুহাতে অনশনরত কারিমা আক্তারকে বাড়ীতে ফিরিয়ে নিয়ে যায়।

কিশোরী কারিমা আক্তার নার্গিস জানান, তার বাবা আবুল কাশেম এর ফেসবুক এর মাধ্যমে মমিন এর সাথে পরিচয়। এর পর মোবাইলের ম্যাসেঞ্জারের মাধ্যমে কথা আদান প্রদান করে আমাদের মাঝে প্রেমের সম্পর্ক হয়। এর পর আমরা দুজনে একে অপরকে জেনেছি। মমিন শারীরিক প্রতিবন্ধী হলেও তাকে আমি আপন করে নিয়েছি। আমার বাবা-মা আমাকে বিয়ে না দিয়ে আমাকে সরিষাবাড়ী থেকে নিতে পারবে না। জোর করে নিয়ে গেলেও আমি আবারও সরিষাবাড়ীতে চলে আসব। তখন আর কেউ নিয়ে যেতে পারবে না।

এ ব্যাপারে পৌর কাউন্সিলর শাহজাহান আলী সাধু জানান, আমরা অনেক বুঝিয়ে মমিনুর পরিবারকে রাজী করিয়ে ছিলাম। কিন্তু মেয়েটির পরিবার এক ঘেয়েমীর কারনে অনশনকারীকে বুঝিয়ে পাঠিয়ে দেওয়া হয়েছে।

সরিষাবাড়ী থানার ওসি মীর রকিবুল হক বলেন, ‘এক তরুণী পৌর সভার বলারদিয়ার গ্রামে এসে অনশন করছে বলে শুনেছি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।