• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মোংলায় হত্যা চেষ্টা মামলায় ইউপি মেম্বারসহ আটক ৪

মনির হোসেন,মোংলাঃ
মোংলায় হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি ইউপি মেম্বার সুলতান হাওলাদারসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব। রবিবার (১৭ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বাগেরহাটের ষাট গম্বুজ মসজিদ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ইউপি মেম্বার মো. সুলতান হাওলাদার(৫০), খোকন ঘোষাল(৩০), বেল্লাল খাঁ (৪৫) ও মো. নিয়ামুল ব্যাপারী (৩০)। তারা সকলেই মোংলার চাঁদপাই ইউনিয়নের কানাইনগরের বাসিন্দা।

জানা যায়, গত ১৬ এপ্রিল রাত ১০টার সময় ভিকটিম বিনোদ সরকার তার নিজের বাড়ি থেকে মোংলা বাজারে যাওয়ার পথে ২০/২৫ জন দুস্কৃতিকারী পূর্ব শত্রুতার জের ধরে তার পথরোধ করে লোহার রড ও লাঠিসোটা দিয়ে মাথা সহ শরীরের অন্যান্য স্থানে খুনের উদ্দেশ্যে আঘাত করে। এসময় তাকে গুরুতর জখম করে এবং ৫০ হাজার টাকার মালামাল লুট করে এবং বিভিন্ন প্রকার ভয়ভীতি ও খুন-জখমের হুমকি দেয়।

এ ঘটনায় ভিকটিমের ভাই কুমুদ সরকার বাদী হয়ে মোংলা থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করে। হামলার বিষয়টি গণমাধ্যমে প্রচার হওয়ার পর জনমনে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে৷ এ মামলায় র‌্যাব ছায়া তদন্ত শুরু করে এবং আসামিদের আটক করতে অভিযান অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় ১৭ এপ্রিল র‌্যাব এর অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে হত্যা চেষ্টা মামলার আসামিরা বাগেরহাটের সদর থানা এলাকায় অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি ষাট গম্বুজ মসজিদ এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা চেষ্টা মামলা প্রধান আসামিসহ ৪ জনকে আটক করে।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে। এর আগে গত ১৭ এপ্রিল সকালে মোংলার কানাইনগরের জোড়া ব্রিজ এলাকা থেকে একই মামলার আসামী জাকিরকে আটক করা হয়। জাকির চাঁদপাই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার সুলতান হাওলাদারের ছেলে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।