• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:১২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় জায়গা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

বগুড়ার শিবগঞ্জে জায়গা নিয়ে বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে বুলু মিয়া(৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এই বিরোধে গুরুতর আহতও হয়েছেন বেশ কয়েকজন যারা বর্তমানে চিকিৎসাধীন।

রোববার দুপুর দুইটার দিকে শিবগঞ্জের মাঝিহট্ট ইউনিয়নের খেউনি বিন্নারচাপর এলাকার দুই গ্রুপের মাঝে এই সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত বুলু সন্ধ্যায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত বুলু খেউনি বিন্নারচাপর এলাকার আজগর আলীর ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিন নারীকে আটক করেছে পুলিশ। এসব তথ্য জানিয়েছেন শিবগঞ্জ থানার এসআই নাসির উদ্দিন।

এস আই নাসির জানান, খেউনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দোকানঘর নিয়ে ইন্তাজ এবং বাদশা এই দুই গ্রুপের বিরোধ চলছিল। সেই বিরোধের জেরে রোববার দুপুরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে বাদশা গ্রুপের বুলু গুরতর আহত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য শজিমেক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে সন্ধ্যায় চিকিৎসাধীন বুলুর মৃত্যু হয়।

শিবগঞ্জ থানার ওসি দীপক কুমার দাস জানান, লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিন নারীকে আটক করা হয়েছে। ঘটনার সংবাদ পাওয়ার পর পরই পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। তবে এই এলাকায় জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধ ছিল। ওসি দিপক আরো জানান, উক্ত ঘটনায় গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। দ্রুত দোষীদের গ্রেফতার করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।