• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঈদ উপলক্ষে বাসের আগাম টিকিট বিক্রি শুরু

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের জন্য বাসের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে আজ থেকে। বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের ঘোষণা অনুযায়ী ভোর থেকেই নিদিষ্ট কিছু কাউন্টারে শুরু হয় টিকিট বিক্রির কার্যক্রম। তবে অধিকাংশ কাউন্টারেই ছিল যাত্রী শূন্য। সংশ্লিষ্টরা বলছেন, এবারের ঈদের ছুটি একটু লম্বা তাছাড়া হাতে অনেক সময় থাকার কারণেই কাঙ্খিত টিকিট সংগ্রহণে আগ্রহ নেই।

বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনে ঘোষণা অনুযায়ী সকাল থেকেই অগ্রিম টিকিট বিক্রি শুরু হয় কাউন্টার গুলোতে। তবে টিকিট কাউন্টারে তেমন প্রত্যাশীদের ভীড় ছিল না। ভোগান্তি বা সময় ক্ষেপনের কথা চিন্তা করে যারা আজ টিকিট সংগ্রহ করেছে তাদের কন্ঠে ছিল সন্তুষ্টি। কারণ নিদিষ্ট মূল্যের সাথে টিকিট পেয়েছে খুব সহজেই। তবে অগ্রিম টিকিট বিক্রির আনুষ্ঠানিকতা শুরু হলেও হতাশ ছিল কাউন্টার সংশ্লিষ্টরা। তারা বলছেন, আশারুপ যাত্রী নেই কাউন্টারে। তবে দু’একদিনের মধ্যেই ভীড় বাড়াবে বলে আশা করেন তারা।

প্রথম দিন দেয়া হয়েছে ২৬ তারিখের অগ্রিম টিকিট। তবে অনেকেই ২৭ ও ২৮ তারিখের টিকিট সংগ্রহ করেছেন। চাহিদা বেশি ২৮ ও ৩০ এপ্রিলের টিকিটের। আগামী সপ্তাহ নাগাদ বিআরটিসি আগাম টিকিট বিক্রির ঘোষণা দেবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।