• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

দুপুরের মধ্যে শেষ করতে হবে পহেলা বৈশাখের অনুষ্ঠান: ডিএমপি

বাংলা নববর্ষ উদযাপন ও পহেলা বৈশাখের অনুষ্ঠান দুপুরের মধ্যে শেষ করতে হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম। দুপুর ২টার মধ্যে বাঙালির ঐতিহ্যের এই অনুষ্ঠান শেষ করার নির্দেশনাও এসেছে পুলিশের কাছ থেকে।

১৪ এপ্রিল (বৃহস্পতিবার) পহেলা বৈশাখ সামনে রেখে মঙ্গলবার দুপুরে রাজধানীর রমনা বটমূলে নববর্ষের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে এ কথা বলেন ডিএমপি কমিশনার।

তিনি বলেন, এবার রমজানের মধ্যে পহেলা বৈশাখের অনুষ্ঠান হবে। তাই খাবারের কোনো দোকান খোলা থাকবে না। রমজান থাকায় এবার ২টার মধ্যে পহেলা বৈশাখের অনুষ্ঠান শেষ করতে হবে। দুপুর ১টার পর কাউকে রমনা এলাকায় প্রবেশ করতে দেওয়া হবে না।
রমনা বটমূল পরিদর্শন শেষে বক্তব্য রাখেন ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম, ছবি: সংগৃহীত

পুলিশ কমিশনার বলেন, পহেলা বৈশাখের অনুষ্ঠান চলাকালে রমনা বটমূল ও এর আশপাশের এলাকায় যানবাহন চলাচল বন্ধ করা হবে।

রমনা বটমূল প্রবেশে চেকপোস্ট থাকবে জানিয়ে পুলিশ কমিশনার বলেন, প্রতিটি প্রবেশ গেটে তল্লাশি করা হবে। সিসি ক্যামেরায় সম্পূর্ণ এলাকা নজরদারিতে থাকবে।

বাঙালি সংস্কৃতির এই উৎসব সামনে রেখে এরইমধ্যে রমনা এলাকায় ডগ স্কোয়াড দিয়ে তল্লাশি কার্যক্রম শুরু হয়েছে জানিয়ে পুলিশ কর্মকর্তারা বলছেন, উৎসবের আগের দিন পর্যন্ত গোটা এলাকা তল্লাশির মধ্যে থাকবে। গোয়েন্দা তৎপরতা ছাড়াও নৌপুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল থাকবে রমনার লেকের পানিতে।

ইভটিজিং রোধেও থাকবে বিশেষ টিম।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।