• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ী সীমান্তে নদী থেকে গ্রেনেড উদ্ধার

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভারতঘেঁষা কালাকুমা গ্রামে পাহাড়ি নদী ভোগাই থেকে উত্তোলিত পাথর থেকে একটি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার করা হয়েছে। ১০ এপ্রিল রবিবার বিকেলে এটি ছোট শিশুরা পাওয়ার পর খবর পেয়ে স্থানীয় রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা তা উদ্ধার করে।

স্থানীয় ও বিজিবি সূত্রে জানা গেছে, রবিবার বিকেল ৩টার দিকে উত্তর কালাকুমা গ্রামে ভারতঘেঁষা পাহাড়ি নদী ভোগাই থেকে উত্তোলিত পাথর থেকে বোমা সদৃশ একটি লোহার ধাতব জাতীয় বস্তু নিয়ে ছোট শিশুরা খেলা করছিল।

ওইসময় স্থানীয়রা তা দেখতে পেয়ে রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পে খবর দেয়। খবর পেয়ে বিজিবি সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান এবং ওই স্থানটি হেফাজতে নিয়ে ঘিরে রেখে বোমা সদৃশ বস্তুটি উদ্ধার করেন। উদ্ধারকৃত বস্তুটি পরিত্যক্ত গ্রেনেড বলে জানিয়েছেন রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পের কমান্ডার।

তিনি নাম না দেওয়ার শর্তে বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা ওই স্থানটি হেফাজতে নিয়ে কর্ডন করে রেখেছি। সেনা বাহিনীর বোমা নিস্ক্রীয়কারী দল আসার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।