• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নেইমার-এমবাপের জোড়া হ্যাটট্রিকে পিএসজির জয়

আরও একবার জ্বলে উঠলেন পিএসজির আক্রমণভাগের তিন তারকা। মেসি, নেইমার ও এমবাপের সামনে দাঁড়াতেই পারেনি ক্লারমন্ট। তিন ত্রয়ীর এমন পারফরম্যান্সে ক্লারমন্টেকে ৬-১ গোলে হারিয়ে বড় জয় তুলে নিয়েছে ফরাসি লিগ ওয়ান জায়ান্টরা। হ্যাটট্রিক করেছেন এমবাপে ও নেইমার। এই জয়ে লিগ টেবিলে ১৫ পয়েন্টে এগিয়ে গেল মাওরিসিও পচেত্তিনোর দল।

ক্লারমন্টের মাঠে ম্যাচের ৬ মিনিটেই মেসির এসিস্টে নেইমারের গোলে এগিয়ে যায় পিএসজি। ১৯ মিনিটে গোল পান এমবাপে। তাকেও অ্যাসিস্ট করেন মেসি। ৪২ মিনিটে ক্লারমন্ট একটি গোল শোধ দেয়। গোলটি করেন জোদেল ডোসুয়া। তাতে ২-১ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় পচেত্তিনোর শিষ্যরা।

বিরতির পর আরো আগ্রাসী হয়ে উঠে নেইমার-এমবাপেরা। ৭১ মিনিটে পেনাল্টি থেকে নেইমার গোল করে ব্যবধান ৩-১ করেন। ৭৪ মিনিটে এমবাপেও নিজের জোড়া গোল পূর্ণ করেন। তাতে ব্যবধান হয় ৪-১।

৮০ মিনিটে এমবাপে তার হ্যাটট্রিট পূর্ণ করেন। যা ছিল চলতি মৌসুমে তার ২০তম লিগ গোল। ৮৩তম মিনিটে এবার এমবাপের পাস থেকে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন নেইমার। আক্রমণভাগের তারকাদের গোল উৎসবের ম্যাচে পিএসজি জয় পায় ৬-১ ব্যবধানে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।