• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

অর্থের অভাবে সুচিকিৎসা থেকে বঞ্চিত বাহাদুর

নাজমুল হোসাইন:
শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কুড়িকাহনিয়া ইউনিয়নের ইন্দ্রিলপুর গ্রামের বাসিন্দা দিনমজুর আঃ করিমের একমাত্র পুত্র মো.বাহাদুর (১৫) ১ বছর যাবৎ ধরে দোরা রোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে মানবেতর জীবনযাপন করছে।

পারিবারিক ও এলাবাসী সূত্রে জানা যায়, আঃ করিম পেশায় একজন দিন মজুর। সম্পদ বলতে ২ শতাংশ ভূমির উপর কোন রকম ভাঙ্গাচোরা টিন দ্বারা একটি দু’চালা ঘরে একমাত্র ছেলে বাহাদুর ও স্ত্রী নিয়ে তার বসবাস।

হঠাৎ একবছর আগে একমাত্র ছেলে বাহাদুরের বমি,পেট ব্যাথা শুরু হয়। বিভিন্ন সময়ে শেরপুর, ময়মনসিংহ মিলে চারটি ডাক্তারকে দেখানো হয় বাহাদুরের সুচিকিৎসার জন্য।

এক পর্যায়ে ছেলের চিকিৎসা র পিছনে করিমের সকল পুজিবার্তা শেষ হওয়ার পর। মহল্লায় মহল্লায় আর্থিক সাহায্য তুলে চিকিৎসা চালালেও দোরা রোগ্য ব্যাধিতে আক্রান্ত বাহাদুরের সুনির্দিষ্ট রোগ ধরা না পড়ায় বাহাদুরের পিতা.আঃ করিম এখন নিঃশ্ব।

এ বিষয়ে দিনমজুর আঃ করিম বলেন, আমার ছেলের সুচিকিৎসার জন্য আমার আর কোন উপায় নেই। দিন কাজ করে দিন খাই আমার ছেলের আর্থিক সহযোগিতার জন্য সমাজের বিত্তবানদের আর্থিক সহযোগিতাসহ বাংলাদেশের সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করি।

এবিষয় কুড়িকাহনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.ফিরুজ খান নূর বলেন, ইন্দ্রিলপুর পূর্ব পাড়া গ্রামের দিনমজুর করিমের ছেলে দীর্ঘদিন যাবৎ অসুস্থ। আজকে সুচিকিৎসার জন্য রাস্তা দ্বারে দাড়িয়ে আর্থিক সাহায্য তুলে চিকিৎসার চেষ্টা চালাচ্ছে। তবে আমি আজই শুনেছি এবং দেখেছি আমার সাধ্য মতে বাহাদুরের সুচিকিৎসা জন্য আমার যতটুকু সাধ্যে কুলায় সেটুকু চেষ্টা করবো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।