• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে অনির্বাণ তরুণ সংঘের আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল

শেরপুরে পবিত্র রমজান মাস উপলক্ষে অনির্বাণ তরুণ সংঘের (অতস) উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৮ এপ্রিল শুক্রবার বিকেলে শহরের দমদমা জেলা কারাগার মোড়স্থ সংগঠনের কার্যালয়ে আয়োজিত ওই আলোচনা সভায় মাহে রমজানের তাৎপর্য ও ফজিলত সম্পর্কে মূল বক্তব্য রাখেন দমদমা জামে মসজিদের খতিব ও হাফেজিয়া মাদ্রাসার মোহতামিম মুফতি মাওলানা মো. জুবায়ের হোসেন।
এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর ফাউন্ডেশনের চেয়ারম্যান, জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, অতসের উপদেষ্টা, কৃষি ব্যাংকের ময়মনসিংহ অঞ্চলের এজিএম আলহাজ্ব মো. গোলাম মোস্তফা আকন্দ এবং পরিচালক ও প্রতিষ্ঠাতা সভাপতি মো. মাছুদুল আলম সরকার।
অতসের সভাপতি এ্যাডভোকেট তাজুমুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক প্রকৌশলী তারিকুল ইসলাম তারেক। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা, প্রবীণ শিক্ষাবিদ মোহাম্মদ আলী মাস্টার, প্রবীণ শিক্ষাবিদ সমাজসেবক আলহাজ্ব মো. মোশারফুল ইসলাম মাস্টার, পরিচালক কৃষিবিদ মোস্তাফিজুর রহমান সোহাগ ও আলহাজ্ব মো. হাসানুজ্জামান সিদ্দিকী, দমদমা হাফেজিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান শাহ আলম, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাবুল ও সুলতান আহমেদ সুজন প্রমুখ।
পরে দোয়া ও ইফতার মাহফিলে শরিক হন অতিথি, ক্লাবের বর্তমান-সাবেক কর্মকর্তা-সদস্যসহ শতাধিক মানুষ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।