• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নেত্রকোনায় সহকর্মীর লাথিতে হোটেল কর্মচারী নিহত, আটক ১

নেত্রকোনা জেলা শহরের বড় বাজার এলাকায় খাবার হোটেল সালতি রেস্টুরেন্টে কর্মচারীদের মধ্যে ঝগড়ায় ইসমাইল (১৯) নামে এক কর্মচারী নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আল মামুন নামে অপর এক কর্মচারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে।

জানা গেছে, নেত্রকোনা সদর উপৃজেলার ছোট গাড়া গ্রামের আবদুল বারেকের স্ত্রী কনা আক্তার ও ছেলে ইসমাইল জেলা শহরের বড় বাজার এলাকায় খাবার হোটেল সালতিতে কাজ করেন। মঙ্গলবার কাজ শেষে কনা আক্তার বাড়ি চলে যান। ছেলে কাজ শেষে হোটেলেই থেকে যায়। রাত আনুমানিক ৮টার দিকে ওই হোটেলের কর্মচারী আল মামুনের সঙ্গে কথা কাটাকাটি নিয়ে ইসমাইলের হাতাহাতি হয়।

এক পর্যায়ে ইসমাইলকে বেধড়ক মারপিট করে লাথি মেরে সিঁড়িতে ফেলে দেয় মামুন। এতে ইসমাইল গুরুতর আহত হয়। রাতেই তাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নেত্রকোনা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মামুনকে আটক করে থানায় নিয়ে যায়। পরে ছেলের মৃত্যুর খবর পেয়ে মা কনাও হাসপাতালে ছুটে যান। এ সময় তিনি বার বার মূর্ছা যাচ্ছিলেন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার সাকের আহমেদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় নেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।