• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে গণটিকার প্রথম দিনে টিকা নিলেন ৬০ হাজার মানুষ

শেরপুরে কোভিড-১৯ এর দ্বিতীয় পর্যায়ের গণটিকার প্রথম দিনে টিকা নিয়েছেন আরও প্রায় ৬০ হাজার মানুষ। ২৮ মার্চ সোমবার জেলার ৫টি উপজেলার বিভিন্ন কেন্দ্রে প্রথম, দ্বিতীয় ও বুস্টারসহ মোট ৫৯ হাজার ৮৯৯ জন মানুষ টিকা নিয়েছেন।

এ উপলক্ষে সোমবার সকালে শহরের মোবারকপুর আখেরমামুদ বাজারস্থ হাফেজিয়া মাদ্রাসা কেন্দ্রে গণটিকা কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য। ওইসময় সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোবারক হোসেন, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. আকরাম হোসেন, আখেরমামুদ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি খন্দকার মো. কালু গাজী, সাবেক সভাপতি আব্দুল করিম, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, মাদ্রাসা কমিটির সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ বাহার ও মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হানিফ উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এদিন এ কেন্দ্রে ৬৬৫ জন মানুষ টিকা গ্রহণ করেন।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোবারক হোসেন জানান, গণটিকার দ্বিতীয় পর্যায়ে শেরপুর শহরের বিভিন্ন এলাকা ১৪টি ও ইউনিয়ন পর্যায়ে ৪২টি কেন্দ্র খোলা হয়েছে। ওইসব কেন্দ্রে ২দিন করে গণটিকা কার্যক্রম চলবে। তার দেওয়া তথ্যমতে, সদর উপজেলায় সোমবার দ্বিতীয় ডোজ নিয়েছেন ৩০ হাজার। আর বুস্টার ডোজ নিয়েছেন ১২ হাজার ও প্রথম ডোজ নিয়েছেন ৩শ মানুষ।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, সোমবার দিনব্যাপী গণটিকা কার্যক্রমে জেলার ৫টি উপজেলায় বিভিন্ন কেন্দ্রে দ্বিতীয় ডোজ নিয়েছেন ৫২ হাজার ৯৩৭ জন। আর প্রথম ডোজ নিয়েছেন ৯৪২ জন ও বুস্টার ডোজ নিয়েছেন ৬ হাজার ২০ জন। ওইসব কেন্দ্রে আরও একদিন গণটিকা কার্যক্রম চলবে। এছাড়া জেলায় এ পর্যন্ত প্রথম ডোজ নিয়েছেন ১১ লক্ষ ৩২ হাজার ৭৯৭ জন, দ্বিতীয় ডোজ নিয়েছেন ৯ লক্ষ ৪ হাজার ৩৭০ জন ও বুস্টার ডোজ নিয়েছেন ৭৬ হাজার ১৯১ জন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।