• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে সড়ক দুর্ঘটনায় অটোরিক্সা চালকের মর্মান্তিক মৃত্যু

রানা,শ্রীবরদী
শেরপুরের শ্রীবরদী উপজেলা সদরে সড়ক দুর্ঘটনায় আবুল মালেক (২৬) নামে এক অটোরিক্সা চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ২৬ মার্চ শনিবার সন্ধ্যা ৬ টার দিকে শ্রীবরদী-ভায়াডাঙ্গা সড়কে ওই দুর্ঘটনা ঘটে। এঘটনায় মোটরসাইকেল চালক সহ ২ জন আহত হয়। নিহত আবুল মালেক বড়পোড়াগড় মধ্যপাড়া গ্রামের মৃত আবু রায়হানের ছেলে। আহতরা হলো- পূর্বছনকান্দা গ্রামের ফেরদৌসের ছেলে শাকিল (১৭) ও মাস্টারবাড়ি গ্রামের সোলাইয়ের ছেলে লতিফ মিয়া (২০)।

এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা গেছে, আবুল মালেক দীর্ঘদিন থেকে অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। শনিবার শ্রীবরদী বাজার থেকে যাত্রী নিয়ে ভায়াডাঙ্গা যাওয়ার পথে বড়পোড়াগড় উত্তর পাড়া শাবদুলের বাড়ির সামনে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেলের সাথে অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই অটোরিক্সা চালক মালেকের মর্মান্তিক মৃত্যু ঘটে। সেই সাথে মোটরসাইকেল চালক ও আরোহীর গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সড়ক দুর্ঘটনায় পরিবারের একমাত্র উপার্জনক্ষমকে হারানোয় অটোরিক্সা চালকের বাড়িতে চলছে শোকের মাতম। নিহত আবুল মালেকের ২ সন্তান ও স্ত্রী রয়েছে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও অটোরিক্সা থানা হেফাজতে নেয়া হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।