• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ভেনেজুয়েলাকে ৩-০ গোলে উড়িয়ে দিল আর্জেন্টিনা

কাতার বিশ্বকাপের বাছাইপর্বে অপরাজিত থাকা আর্জেন্টিনা উপহার দিল আরেকটি নজরকাড়া পারফরম্যান্স। শুরু থেকে শেষ পর্যন্ত একচ্ছত্র আধিপত্য দেখিয়ে ভেনেজুয়েলাকে ৩-০ গোলে উড়িয়ে দিল তারা। করোনা ভাইরাসের ধকল কাটাতে আলবিসেলেস্তেদের আগের দুই ম্যাচে না খেলা লিওনেল মেসি ফেরা রাঙালেন গোল দিয়ে।

বিশ্বকাপ বাছাইপর্বে ঘরের মাঠে নিজেদের শেষ ম্যাচে ভেনেজুয়েলাকে ৩-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা।
গোল পেয়েছেন মেসি, ডি মারিয়া এবং নিকোলাস গঞ্জালেজ। মাঝে দুই ম্যাচে জাতীয় দলে ছিলেন না মেসি। তবে দলে ফিরেই পেয়েছেন গোলের দেখা।

ম্যাচের শুরু থেকেই দারুণ খেলতে থাকে স্বাগতিক দল। ম্যাচের ৩৫তম মিনিটে ডি পাউলের পাওয়া বল থেকে গোল করেন নিকোলাস গঞ্জালেজ। এরপর ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় আর্জেন্টিনা।

বিরতির পর বাজে খেলার কারণে হলুদ কার্ড দেখেন ভেনেজুয়েলার তিন খেলোয়াড়। এরপর ৭৯তম মিনিটে দলকে আরও এগিয়ে দেন পিএসজি উইঙ্গার ডি মারিয়া। আর ৮২তম মিনিটে ভেনেজুয়েলার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন আর্জেন্টাইন অধিনায়ক মেসি। এই ৩-০ গোলে জয় নিয়ে টানা ৩০ ম্যাচে অপরাজিত থাকলো মেসিরা।

এই জয়ের ফলে ব্রাজিলের সমান ১৬ ম্যাচ খেলে ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে থাকল আর্জেন্টিনা। আর ১৭ ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের সবচেয়ে নিচের দল এখন ভেনেজুয়েলা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।