• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে প্রকাশ্য দিবালোকে জানালার গ্রীল কেটে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরি

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা পরিষদ সংলগ্ন এলাকায় আবারও চুরির ঘটনা ঘটেছে। সাংবাদিক পরিবারকে অজ্ঞান করে চুরির ঘটনার রেশ কাটতে না কাটতেই সাতপোয়া উকিল পাড়া এলাকায় প্রকাশ্য দিবালোকে জানালার গ্রীল কেটে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটেছে।

সোমবার (২১ মার্চ) দুপুরের দিকে মা মঞ্জিল নামের বাড়িতে এ ঘটনা ঘটে। সংঘবদ্ধ চোরেরা ওই বাড়ি থেকে লক্ষাধিক টাকা ও প্রায় ৭ভরি স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়।

বাসার মালিক সরিষাবাড়ী কলেজের ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান মনোয়ারা বেগম জানান, তার একমাত্র কন্যা বেনজির দুরদানা (নিপুন) উপজেলার ডোয়াইল ইউনিয়নের হরখালী মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ে কৃষি বিষয়ে শিক্ষকতা করেন। সোমবার সকালে তিনি তার কন্যা সন্তানকে বাসার পাশে তার নানীর কাছে রেখে স্কুলে যান। দুপুরে স্কুল থেকে তিনি ঘরে প্রবেশ করে প্রথমে স্টীলের আলমারী পরে অপর কক্ষের স্টীলের আলমারী খোলা দেখতে পেয়ে সন্দেহ করেন যে তার ঘরে চুরি হয়েছে। পরে খোঁজ নিয়ে দেখতে পান যে তার ঘরের পুর্বপার্শ্বে ঘরের জানালার গ্রীল কেটে চোর প্রবেশ করে নগদ ৯৮ হাজার টাকা, ছোট-বড় ৮টি দেশী-বিদেশী স্বর্ণের আংটিসহ স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়।

এব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক জানান, এ ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে বিয়টি তদন্ত করে দোষীদের সনাক্ত করে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।