• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় সরকারি ভর্তুকি মূল্যে টিসিবি’র পণ্য বিক্রয় শুরু

পবিত্র রমজান উপলক্ষে সরকারের ভর্তুকি মূল্যে সারাদেশের ন্যায় বগুড়াতেও শুরু হয়েছে টিসিবি’র পণ্য বিক্রয়। রবিবার সকাল ৯টায় সদর উপজেলার ফাঁপোড় ইউনিয়নে প্রধান অতিথি হিসেবে ক্রেতার কাছে স্বল্প মূল্যের এই প্যাকেজ তুলে দিয়ে বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন বগুড়া জেলা প্রশাসক মো: জিয়াউল হক।

প্রধানমন্ত্রীর কার্যালয় এবং ও বাণিজ্য মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক পবিত্র রমজান উপলক্ষে বর্তমান সরকারের একটি বিশেষ উদ্যোগ হিসেবে এই কার্যক্রমে সারাদেশের এক কোটি উপকারভোগীর মাঝে বগুড়ার উপকারভোগী জনসংখ্যা ১ লাখ ৬৩ হাজার ১৯৮ জন। বগুড়ার সকল পৌরসভাসহ ১২টি উপজেলায় ৩৩টি পয়েন্টে ৯৬ জন টিসিবি’র ডিলারের মাধ্যমে এই পণ্য বিক্রয় করা হবে।

রবিবার বগুড়ায় প্রথম ধাপে একজন ফ্যামিলি কার্ডধারী ব্যক্তি নির্দিষ্ট পয়েন্ট থেকে ৫৫ টাকা কেজি দরে ২ কেজি চিনি, ১১০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল ও ৬৫ টাকা কেজি দরে ২ কেজি মসুর ডাল কিনেছে যার মোট প্যাকেজ মূল্য পরেছে ৪৬০ টাকা। স্বল্পমূল্যের এই পণ্য জেলা প্রশাসনের সুষ্ঠু তত্বাবধানে কিনতে পেরে সকলেই বেশ খুশি ও আবেগাপ্লুত। একই কার্ডধারী ব্যক্তিরা পুনরায় আগামী ৩ এপ্রিল নির্দিষ্ট পয়েন্ট থেকে টিসিবি’র এই বিশেষ উদ্যোগের আওতায় পণ্য ক্রয় করতে পারবে যেখানে পণ্য হিসেবে যুক্ত হবে ছোলা যাতে মোট প্যাকেজের দাম পরবে ৫৬০ টাকা।

রমজান মাসকে সামনে রেখে রবিবার বগুড়ায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম আলী বেগের ব্যবস্থাপনায় বাংলাদেশ ট্রেডিং করপোরেশনের (টিসিবি) মাধ্যমে পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আলী হায়দার চৌধুরী, বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কুমার পাল, সহকারী কমিশনার (ভূমি) বগুড়া সদর নুরুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।