• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ক্ষুদে খেলোয়াড়দের মাঝে বাইসাইকেল বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২২ উপলক্ষে শেরপুরের অসহায়, দরিদ্র ও দুস্থ ক্ষুদে খেলোয়াড়দের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। ১৭ মার্চ বৃহস্পতিবার বিকেলে শহরের চকপাঠকস্থ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার উদ্যোগে এবং জেলা প্রশাসকের নিজস্ব অর্থায়নে ওইসব বাইসাইকেল বিতরণ করা হয়।

বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ। ওইসময় তিনি বলেন, শেরপুর জেলায় এখন অনেক খেলোয়াড় বের হয়ে আসছে। বিশেষ করে নারী ক্রিকেট দলের অধিনায়ক জ্যোতি, ফুটবলার আতিক, কিরণ, অ্যাথলেট জহিরদের মতো খেলোয়াড়রা শেরপুরের নাম উজ্জ্বল করে তুলছে। তিনি বলেন, ক্ষুদে খেলোয়াড়েরা অনেক সময় দূর থেকে স্টেডিয়ামে এসে প্র্যাকটিস করে। তাদের যাতায়াত সুবিধার্থে বাইসাইকেল প্রদান করা হলো। যতদিন তারা প্র্যাকটিস করবে, ততদিন সাইকেলটি তাদের কাছে থাকবে। পরবর্তীতে প্র্যাকটিস শেষে সাইকেলটি ক্রীড়া সংস্থার কাছে ফেরত দেবে, যাতে অন্যজন সেটি ব্যবহার করতে পারে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি জান্নাতুল ফেরদৌস প্রিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, প্রেসক্লাবের সভাপতি মো. শরিফুর রহমান, জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান নাসরিন বেগম ফাতেমা, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কোহিনূর বেগম বিদ্যুৎ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সচিব মো. জিন্নত আলী।

এদিন ১৫ জন ছেলে খেলোয়াড় ও ১০ জন মেয়ে খেলোয়াড়ের মাঝে মোট ২৫ টি বাইসাইকেল বিতরণ করা হয়। বাইসাইকেল পেয়ে খুশি এসব ক্ষুদে খেলোয়াড়রাও। সদর উপজেলার তারাকান্দি এলাকার ক্রিকেট খেলোয়াড় রিপন মিয়া জানান, তাকে প্রতিদিন ১৫/১৬ কিলোমিটার দূর থেকে কষ্ট করে আসতে হয়। অনেক সময় গাড়ি পাওয়া যায় না। এখন সহজেই স্টেডিয়ামে আসতে পারব। গাড়ি ভাড়াও বেঁচে যাবে। শহরের নাগপাড়া মহল্লার ব্যাডমিন্টন খেলোয়াড় ঐশী বলেন, বাইসাইকেল পাওয়ায় এখন থেকে দ্রুততম সময়ে স্টেডিয়ামে আসতে পারব এবং বেশি সময় প্র্যাকটিস করতে পারব।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।