• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে জাতির জনকের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হচ্ছে

শেরপুরে জাতির জনকের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হচ্ছে নানা কর্মসূচির মধ্য দিয়ে শেরপুরে জতীর জনকে জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হচ্ছে।

দিবসটি উপলক্ষে সকাল ১০টায় জেলা প্রশাসকের অফিসের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক স্তবক অর্পণ করে করেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক, জেলা প্রশাসক মোমিনুর রশিদ, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরীসহ, পৌরসভা, উপজেলা পরিষদ, প্রেসক্লাব ও বিভিন্ন সরকারি বেসরকারী প্রতিষ্ঠান।

পরে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। উদ্বোধন করা হয় সাতদিন ব্যাপী বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ মেলার উদ্বোধন করা হয়।

বিস্তারিত আসছে


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।