• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

হত্যা মামলায় ফাঁসানোর চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার নারায়ণপুর ইউনিয়নের ঝাউকুটি গ্রামের মৃত হুরমুজ আলীর পুত্র আমজাদ হোসেন হত্যা মামলায় ফাঁসানোর চেষ্টার প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন করেছে।

১ মার্চ মঙ্গলবার সকালে নাগেশ্বরীতে জমা-জমির বিরোধ নিয়ে হত্যা মামলায় ফাঁসানোর চেষ্টার প্রতিবাদে ভুক্তভোগীর পরিবারের পক্ষে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় ।

একই গ্রামের আবু হানিফ, মোন্নাফ ও নুর ইসলাম গং দের বিরুদ্ধে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ভূক্তভোগিরা বলেন- আমাদের সাথে আবু হানিফ গংদের জমা-জমি নিয়ে পুর্ব বিরোধ চলে আসছিল। এ ব্যাপারে আদালতে মামলা চলমান।

গত ২০ ফেব্রুয়ারী তারা আমার ছোট ভাই জিয়াউর রহমান (টুটু) কে আটক করার পর, আমরা তাকে উদ্ধার করার জন্য গেলে সেখানে তাদের সাথে আমাদের কথা কাটাকাটির এক পর্যায়ে ধাক্কাধাক্কি হয়। ঘটনার বিষয়ে আবু হানিফ গং ২১ ফেব্রুয়ারী কচাকাটা থানায় আমাদের নামে মারপিটের একটি মামলা করে। এরই জের ধরে ঘটনার তিন দিন পরে পার্শ্ববর্তী গ্রামের আবু হানিফ এর দুর সম্পর্কের নাতি আমিনুল এর পুত্র আল মামুন (৩) মাস বয়সের শিশুটি চৌদ্দঘুরী আদর্শ পাড়া গ্রামে তার নানা ময়নাল হকের বাড়ীতে স্বাভাবিক ভাবেই মৃত্যু বরণ করে।

শিশুটির জন্মের পর থেকেই বিভিন্ন অসুস্থতা ছিল বলে স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ অবগত আছেন। তার পরেও বিবাদীগণ বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার পরিকল্পনা করে মৃত শিশুটিকে ময়না তদন্ত করে আমাদের নামে ভিত্তিহীন ও ভুয়া মামলা করার অপচেষ্টায় কচাকাটা থানায় একটি সাধারণ ডায়রী করে। এ বিষয়ে ভুক্তভোগী পরিবার প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।