• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বিকেলে শপথ নিবেন নতুন নির্বাচন কমিশন

আজ রবিবার শপথ নিবেন নতুন নির্বাচন কমিশন (ইসি)।  বিকেলে সুপ্রিম কোর্টে নতুন নির্বাচন কমিশনারদের শপথ পাঠ করাবেন প্রধান বিচারপতি।

গতকাল শনিবার নির্বাচন কমিশন গঠনের প্রজ্ঞাপন জারির পর প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে সব রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ করবেন তারা।  আগের কমিশনগুলোর সাফল্য ও ব্যর্থতা মূল্যায়ন করার কথাও জানান তিনি।

এর আগে, শনিবার বিকেলে সাবেক জ্যেষ্ঠ সচিব কাজী হাবিবুল আউয়ালকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) করে পাঁচ সদস্যের নির্বাচন কমিশন নিয়োগ দেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। তার নেতৃত্বাধীন অপর চার নির্বাচন কমিশনার হলেন, অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ বেগম রাশিদা সুলতানা, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবীব খান, অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মো. আলমগীর ও আনিছুর রহমান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।