• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

দুর্গাপুরের পল্লীতে এনজিও কর্মীর ঝুলন্ত লাশের পাশেই ছিল চিরকুট

নেত্রকোনার দুর্গাপুরে ‘‘আমার মৃত্যুর জন্য ম্যানেজার দায়ী’’ এমন চিরকুট লিখে রনধীর তালুকদার(৩৪)নামের ব্র্যাকের এক মাঠকর্মী আত্মহত্যা করেছে।

গতকাল (২৪ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বাকলজোড়া ইউনিয়নের রামনগর গ্রামে এ ঘটনা ঘটে। রণধীর তালুকদার সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের শমীপুুর গ্রামের মৃত কৃষ্ণধন তালুকদারের পুত্র।

এ নিয়ে আজ (২৫ ফেব্রুয়ারি) শুক্রবার সকালে রনধীরের স্ত্রী স্বপ্না রানী তালুকদার দুর্গাপুর থানায় এক অভিযোগ দায়ের করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রনধীর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের কুমুদগঞ্জ ব্র্যাক শাখায় প্রায় আড়াই বছর মাঠকর্মী হিসেবে কর্মরত ছিলেন।

প্রতিদিনের মতো সকালে কাজে চলে যায় রণধীর এরপর বিকেলে বাসায় ফিরে আসলেও দীর্ঘ সময় রণধীরের ঘরের দরজা বন্ধ এবং কোনো সাড়া না পাওয়ায় তার সহকর্মী আশরাফুল ইসলাম দরজা খুলে দেখতে পান ঘরের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় রণধীর। এমন দৃশ্য দেখে তার চিৎকারে স্থানীয়রা এসে এবং পুলিশকে খবর দেয়।

পুলিশ রনধীরের বিছানার পাশে একটি চিরকুট পান এবং লাশ উদ্ধার করে রাতে থানায় নিয়ে আসে। এ খবর পেয়ে নরধীরের স্ত্রী স্বপ্না রানী সরকার (২৭) ঐ শাখার ব্রাক ম্যানেজার কাজী মঞ্জুরুল হক কে বিবাদী করে দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করেন।

দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) ভারপ্রাপ্ত ওসি মীর মাহাবুবুর রহমান বলেন, রনধীরের লাশ ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ইতোমধ্যে নিহতের স্ত্রী স্বপ্না তালুকদার এক অভিযোগ দায়ের করেছেন। মৃতের লিখা একটি চিরকুটও পাওয়া গেছে। এ ব্যাপারে অতিদ্রুত আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।