• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে সিঙ্গাপুরের ভিসা নিতে গিয়ে পরপারের ভিসা পেল মিজান

জামালপুরের সরিষাবাড়ীতে সিঙ্গাপুরের ভিসা নিতে গিয়ে পরপারের ভিসা পেল মিজানুর রহমান (৩৫)। মিজানের মৃত্যুকে হত্যাকান্ড বলে দাবী করেছেন নিহতের মা মেহেরুন বেগম ও বড় বোন আমেনা বেগম।

নিহতের পরিবার সূত্রে জানাগেছে, উপজেলার ইউনিয়নের চর নান্দিনা গ্রামের আমজাদ হোসেনএর এক মাত্র পুত্র ৮ বোনের আদরের ছোট ভাই মিজানুর রহমান অনেক স্বপ্ন নিয়ে বিদেশে চাকুরীর জন্য চেষ্টা করছিল। গত ২২ ফেব্রুয়ারি রাতে সিঙ্গাপুর যাওয়ার ভিসা এসেছে বলে কবির হোসেন, শিহাব উদ্দিন, শাহীন মিয়া, আলম মিয়া, সাগর মিয়া জোর করে মিজানকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। রাতে মিজান আর বাড়ী ফিরে আসেনি। বিভিন্ন জায়গায় অনেক খোঁজ করে না পেয়ে তার পরিবার বৃহঃবার সরিষাবাড়ী থানায় সাধারণ ডায়রী করেন। শুক্রবার (২৫ ফেব্রুয়ারী) সকাল১০ টায় উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর নান্দিনা গ্রামে ঝিনাই নদীতে লাশ দেখতে পেয়ে এলাকাবাসী থানায় খবর দেন। পরে পুলিশ মিজানের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিহত মিজানুর রহমানের মা মেহেরুন বেগম ও বড় বোন আমেনা বেগম জানান, মিজানুর রহমানকে গত ২২ ফেব্রুয়ারি রাতে সিঙ্গাপুর যাওয়ার ভিসা এসেছে বলে একই গ্রামের পাশের বাড়ীর কাতার প্রবাসী আব্দুল কুদ্দুস এর ছোট ভাই কবির হোসেন, ফুপাতো শ্যালক শিহাব উদ্দিন, চাচাত ভাই শাহীন মিয়া, বড় ভাই আলম মিয়া, ভাতিজা সাগর মিয়া ডেকে নিয়ে যায়। এরপর থেকে নিখোঁজ হলে গত বৃহস্পতিবার সরিষাবাড়ী থানায় একটি সাধারণ ডায়রি করা হয়। গতকাল শুক্রবার সকালে নিহত মিজানুর এর পরিবার ও স্থানীয় লোকজন নদীতে ভাসমান লাশ দেখে সরিষাবাড়ী থানা পুলিশকে খবর দেয়।

সরিষাবাড়ী থানার (ওসি) তদন্ত আব্দুল মজিদ বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।