• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

খালেদা জিয়ার মাথায় গোবর ছাড়া কিছু নেই; শেরপুরে মতিয়া

আওয়ামী লীগে প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, বেগম খালেদা জিয়া রাষ্ট্রীয় নিরাপত্তার অজুহাত তুলে অপটিক্যাল ফাইবার বন্ধ করে দিয়েছে। তখন আমরা বিনামূল্যে পাইতাম। গ্রামে কথায় আছে, গাঁধা পানি খায় আংটাইয়া, সেটাই হয়েছে আমাদের বাংলাদেশে। পরে টাকা দিয়ে করতে হয়েছে আমাদের। সবার সাথে যোগাযোগ করতে গেলে অপটিক্যাল ফাইবার লাগবেই লাগবেই, তাই শেখ হাসিনা সারাদেশে অপটিক্যাল ফাইবার করেছে। আজ দুপুরে শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে সাত বছর পর আয়োজিত শেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, তখন নাকি রাষ্ট্রীয় নিরাপত্তার সিদ্ধান্ত সঠিক ছিল, আমারতো মনে হয়, খালেদা জিয়ার মাথায় গোবর ছাড়া কিছুই নাই। রাষ্ট্রীয় নিরাপত্তা আউট হয়ে যাবে বলেই ওইদিন অপটিক্যাল ফাইবার হতে দেয়নি। অথচ ওই অপটিক্যাল ফাইবার ব্যবহার করে খালেদা জিয়া তার ছেলের সাথে কথা বলতে পারেন, না হলে উনি পারতেন না।

মতিয়া চৌধুরী আরও বলেন, বাস্তব সত্য হলেও বাঙালির যা অর্জন সবই শেখ হাসিনার হাত ধরে। আর বঙ্গবন্ধুতো বাংলাদেশটাই দিয়ে গেছেন। বাংলাদেশ আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে যে শ্লোগান দিছে বার বার দরকার শেখ হাসিনা সরকার, এটা প্রতিনিয়ত প্রমান করে দিয়েছি।

এর আগে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আ’লীগের সভাপতি ও জাতীয় সংসের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, নির্বাহী সদস্য মারুফা আক্তার পপিসহ অনেকেই। সম্মেলনে জেলা, উপজেলার আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।