• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর সরকারি মহিলা কলেজ প্রাঙ্গণ পরিষ্কার করলো ক্লিন আপ শেরপুর

শোয়াইব রহমানঃ পরিচ্ছন্ন মানসিকতা পরিচ্ছন্ন বাংলাদেশ এই স্লোগানকে সামনে রেখে কাজ করে যাচ্ছে ক্লিনআপ বাংলাদেশ পরিবার। সেই ধারাবাহিকতায় শেরপুর জেলাকে পরিচ্ছন্ন রাখতে কাজ করে যাচ্ছে ক্লিনআপ শেরপুর পরিবার। প্রতি সপ্তাহেই শেরপুরের বিভিন্ন যায়গায় পরিচ্ছন্নতা কার্যক্রম করে ক্লিন আপ শেরপুর। আজ ২২ ফেব্রুয়ারি পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম ও সদস্য সংগ্রহ করা হয় শেরপুর সরকারি মহিলা কলেজে।

উক্ত পরিচ্ছন্নতা কার্যক্রমে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, শেরপুর সরকারি মহিলা কলেজ এর অধ্যক্ষ দেবতোষ কুমার নিয়োগী। আরো উপস্থিত ছিলেন, শেরপুর সরকারি মহিলা কলেজ এর প্রভাষক মোখলেছুর রহমান, আশরাফুল ইসলাম মুরাদ, হাবিবুর রহমান, ক্লিন আপ বাংলাদেশ এর ভাইস চেয়ারম্যান ও ক্লিন আপ শেরপুর এর সমন্বয়ক আল আমিন রাজু।

এসময় ক্লিন আপ শেরপুর এর সদস্য মেহেদী হাসান শামীম, অন্তর আহমেদ, শিহাব আহমেদ, মোহাইমিন হাসান সাবিদ, মেহেদী হাসান সিফাত, দিনুরি চৌধুরি, কাব্য, তুহিন, সাদ্দাম, রাজু, খাদিজা, পূজা, রেখা, রুপা, জেনিয়া, তমা, আয়শা, আর্শী, তাহমিনাসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান ইভেন্ট শেষে ক্লিন আপ শেরপুর এর পরিচ্ছন্নতা ইভেন্ট এর কার্যক্রমকে স্বাগত জানিয়ে সদস্যদের অনুপ্রেরণা ও বিভিন্ন উপদেশ দেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।